ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সন্ধ্যায় বাসায় নেওয়া হতে পারে খালেদা জিয়াকে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, জুন ২৪, ২০২২
সন্ধ্যায় বাসায় নেওয়া হতে পারে খালেদা জিয়াকে খালেদা জিয়া, ফাইল ফটো

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে এভার কেয়ার হাসপাতাল থেকে শুক্রবার (২৪ জুন) সন্ধ্যায়  বাসায় নেওয়া হবে বলে জানা গেছে।

তবে বিএনপির মিডিয়া সেল থেকে বলা হয়েছে, বিকেল ৩টায় এভার কেয়ার হাসপাতালের চিকিৎসকরা সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানাবেন।

তার আগে বাসায় নেওয়ার বিষয়ে কিছু বলা যাবে না।

এদিকে একটি সূত্র বাংলানিউজকে জানিয়েছে, ১৪ দিন হাসপাতালে থাকার পর শুক্রবার সন্ধ্যায় খালেদা জিয়াকে গুলশানে তার নিজ বাসায় নেওয়া হবে। এজন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে। বিকেল ৩টায় সংবাদ সম্মেলনে তার চিকিৎসক বোর্ডের সদস্যরা বিষয়টি সাংবাদিকদের জানাবেন।

গত ১০ জুন দিনগত রাত ৩টায় বাসায় অসুস্থ হয়ে পড়লে খালেদা জিয়াকে এভার কেয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখানে ভর্তির পর ১১ জুন এনজিওগ্রাম করে হার্টে ব্লক পাওয়ায় একটি রিং পড়ানো হয়। ১৭ জুন তাকে সিসিইউ থেকে কেবিনে নেওয়া হয়। শুক্রবার তাকে বাসায় নেওয়া হবে।

জানতে চাইলে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে বলেন, দলের পক্ষ থেকে এ বিষয়ে এখনও কিছু জানানো হয়নি। বিকেল ৩টায় তার চিকিৎসকরা সংবাদ সম্মেলনে এ ব্যাপারে বিস্তারিত জানাবেন।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, জুন ২৪, ২০২২
এমএইচ/এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।