ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রওশন এরশাদ ফিরছেন সোমবার: জি এম কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, জুন ২৬, ২০২২
রওশন এরশাদ ফিরছেন সোমবার: জি এম কাদের

ঢাকা: বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ এমপি ভালো আছেন, আলহামদুলিল্লাহ। তাঁর শারীরিক অবস্থা আগের চেয়ে অনেক উন্নতি হয়েছে।

সোমবার (২৭ জুন) দুপুর ১২টা ১০ মিনিটে রওশন এরশাদ দেশে ফিরবেন।  

রোববার (২৬ জুন) দুপুর ১২টা ১০ মিনিটে থাই এয়ারওয়েজের একটি প্লেনে থাইল্যান্ডে ব্যক্তিগত সফর শেষে দেশে ফিরে জাতীয় পার্টি চেয়ারম্যান জি এম কাদের একথা বলেন। তাঁর সফর সঙ্গী হিসেবে ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ।

তিনি বলেন, পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদকে স্বাগত জানাতে দলীয় নেতাকর্মীদের মধ্যে যাদের সুযোগ আছে তারা যেনো সোমবার (২৭ জুন) দুপুর ১২টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত থাকেন।  

তিনি আরও বলেন, যারা সাক্ষাৎ করতে ইচ্ছুক তারা যেন বিরোধী দলীয় নেতার অনুমতি সাপেক্ষে এবং বিরোধী দলীয় নেতার শারীরিক অবস্থা বিবেচনায় রেখে যোগাযোগ করেন।

এ সময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে জি এম কাদেরকে স্বাগত জানান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য (এমপি) ফখরুল ইমাম, সুনীল শুভ রায়, মীর আবদুস সবুর আসুদ, চেয়ারম্যান এর উপদেষ্টা শেরিফা কাদের, যুগ্ম কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আবু তৈয়ব, যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম, জাতীয় ছাত্র সমাজের যুগ্ম সাধারণ সম্পাদক আল আমিন সরকার,  জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য নাহার ইতি।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, জুন ২৬, ২০২২
এসএমএকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad