ঢাকা, মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

রাজনীতি

‘পদ্মা সেতুর কারণে মানুষের মেলবন্ধন সহজ হবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, জুন ২৬, ২০২২
‘পদ্মা সেতুর কারণে মানুষের মেলবন্ধন সহজ হবে’

ঢাকা: মাইজভাণ্ডার দরবার শরীফের ইমাম হযরত শাহসূফী সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী মাইজভাণ্ডারী বলেছেন, পদ্মার বুকে নিজস্ব অর্থায়নে সেতু, যা ছিল কল্পনাপ্রসূত চ্যালেঞ্জিং ও অসম্ভব। তাই সম্ভব করে দেখিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (২৬ জুন) পদ্মা সেতুর ওপর দিয়ে ফরিদপুরে মাহফিলে যোগ দিতে যান শাহসূফী সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ। তিনি সেতুর ওপর দাঁড়িয়ে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে মুনাজাত করেন।

এক বিবৃতিতে তিনি বলেন, দিন দুয়েক আগেও পদ্মার এপাড় ওপাড়ে যাতায়াত করতে মানুষকে অনেক ভোগান্তিতে পড়তে হতো। প্রায়শই সংবাদ মাধ্যমে খবর হতো পদ্মায় নৌকা ও লঞ্চডুবিতে অনেক লোকের সলিল সমাধি ঘটেছে। কিংবা ফেরির কারণে যানজটে আটকে থাকা অ্যাম্বুলেন্সে রোগীর মৃত্যু হয়েছে। মাছ, সবজি পচে কৃষক ও ব্যবসায়ীর ব্যাপক ক্ষতি হয়েছে এমন সংবাদ পাওয়া যেতো।

শাহসূফী সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ আরও বলেন, আমাদের পূর্বপুরুষরা দ্বীনি দাওয়াতের জন্য পদ্মার ওপাড়ে যেতে অনেক কষ্ট ও ভোগান্তি সহ্য করেছেন। আমাদের সময়ে এসে আজ থেকে সময়ের অপচয় ও ভোগান্তি থেকে মুক্তি মিললো। পদ্মা সেতুর কারণে এই অঞ্চলের মানুষের সাথে সারাদেশের মানুষের ব্যবসায়িক, সামাজিক, সাংস্কৃতিক, ধর্মীয় ও আত্মিক মেলবন্ধন সহজতর হবে।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, জুন ২৬, ২০২২
পিআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa