ঢাকা, মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

রাজনীতি

কিশোরগঞ্জে ত্রাণ বিতরণ করলেন মির্জা আব্বাস

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১০ ঘণ্টা, জুন ২৭, ২০২২
কিশোরগঞ্জে ত্রাণ বিতরণ করলেন মির্জা আব্বাস

ঢাকা: উন্নয়নের নামে লুটপাট ও ব্যক্তি বিশেষের সুবিধার জন্য হাওর এলাকায় অপরিকল্পিত অবকাঠামো নির্মাণের কারণেই ভয়াবহ বন্যা সৃষ্টি হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মির্জা আব্বাস।

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থাকা অবস্থায় কিশোরগঞ্জসহ হাওর অঞ্চলের ব্যাপক উন্নয়ন হয়েছিল তৎকালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নির্দেশে।

ডায়াবেটিক সেন্টার, বিদ্যুৎসহ বিভিন্ন সেক্টরের উন্নয়ন কর্মকাণ্ডগুলো এখনো সাক্ষী হয়ে আছে।

রোববার (২৬ জুন) বন্যাকবলিত কিশোরগঞ্জের ইটনা সদর, ধনপুরী ইউনিয়নসহ বিভিন্ন স্থানে বন্যাদুর্গত মানুষের মধ্যে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ত্রাণসামগ্রী বিতরণকালে মির্জা আব্বাস এসব কথা বলেন।

এ সময় অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম, বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন, শরিফুল আলম, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপিসহ কিশোরগঞ্জ জেলা বিএনপির নেতারা।

আবদুস সালাম বলেন, এখন চলছে উন্নয়নের নামে লুটপাট, পদ্মা সেতুর প্রাক্কলিত ব্যয় বেড়েছে প্রায় তিন গুণের মতো আর বানভাসি মানুষের সঙ্গে ত্রাণের নামে প্রহসন করে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে অপচয় করা হয়েছে কোটি কোটি টাকা।

বাংলাদেশ সময়: ০০০৯ ঘণ্টা, জুন ২৭, ২০২২
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa