ঢাকা, শুক্রবার, ৩ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

রাজনীতি

জাতীয় নির্বাচন নিয়ে বিদেশিদের কথা বলা সমীচীন নয়: ক্রীড়া প্রতিমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, জুন ২৭, ২০২২
জাতীয় নির্বাচন নিয়ে বিদেশিদের কথা বলা সমীচীন নয়: ক্রীড়া প্রতিমন্ত্রী

সাভার (ঢাকা): যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বিদেশিদের কোনো বিষয়ে কথা বলা সমীচীন নয়। বাংলাদেশ স্বাধীন দেশ, তাই অন্য দেশের চাপ বা কোনো কিছুই সরকার বরদাশ করে না।

আমাদের দেশের আইন নিয়েই আমরা সবকিছু করি।  

সোমবার (২৭ জুন) দুপুরে সাভারে শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটে যুব মতবিনিময় সভায় যোগ দিয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, সংবিধান অনুযায়ী আগামী সংসদ নির্বাচন বর্তমান সরকারের অধীনেই অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে দেশের সব রাজনৈতিক দল অংশ নেবে। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়ে বর্তমান আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসেছে, কোনো কারচুপির মাধ্যমে নয়।

তিনি আরও বলেন, বিএনপি বা অন্য কোন দল যখন বুঝতে পারে যে তারা নির্বাচনে পরাজিত হবে, তখন তারা সেই নির্বাচন বয়কট করে দেশে ধুম্রজাল সৃষ্টি করে। বিএনপি নির্বাচনে আসবে না মুখে বললেও তারা নির্বাচনে আসবে, আগামীতে পিঠ বাঁচাতে। নির্বাচন বানচাল করতে বিএনপি সবসময় ষড়যন্ত্র করে যাচ্ছে।

যুব মত বিনিময় সভায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন, শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটের মহা-পরিচালক এ কে এম শামিমুল হক ছিদ্দিকীসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

পাঁচ দিনব্যাপী এই যুব মতবিনিময় সভায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা দুই শতাধিক যুবক অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, ২৭ জুন, ২০২২
এসএফ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa