ঢাকা, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

রাজনীতি

ফেনীতে বিএনপির বিক্ষোভের কর্মসূচি ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, জুলাই ২, ২০২২
ফেনীতে বিএনপির বিক্ষোভের কর্মসূচি ঘোষণা

ফেনী: ফেনীতে দুই দিনব্যাপী বিক্ষোভ কর্মসূচির ঘোষণা দিয়েছে বিএনপি। জেলার ফুলগাজী উপজেলার দৌলতপুরে বিএনপির ত্রাণসামগ্রী বিতরণ কর্মসূচিতে আওয়ামী লীগের হামলা এবং প্রশাসনের ১৪৪ ধারা জারির প্রতিবাদে এ কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

শনিবার (২ জুলাই) ফেনী বড় বাজারে সংবাদ সম্মেলন করে কর্মসূচি ঘোষণা করেন বিএনপির নেতারা। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক জয়নাল আবেদীন ভিপি, বিএনপির সাংগঠনিক সম্পাদক জনাব মাহবুবুর রহমান শামীম, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব জনাব রফিকুল আলম মজনু।

বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দীন মজুমদার, হারুনর রশীদ হারুন, সহ-গ্রাম সরকার বিষয়ক সম্পাদক বেলাল আহম্মদ, জাতীয় নির্বাহী কমিটির সদস্য জনাব মশিউর রহমান বিপ্লব, সদস্য আবু তালেব, জেলা বিএনপির আহ্বায়ক, সদস্য সচিব, যুগ্ম-আহবায়ক ও সদর উপজেলা বিএনপি, পৌর বিএনপিসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে বিএনপির নেতারা ফেনীতে ত্রাণ কর্মসূচির উদ্বোধন ঘোষণা করেন এবং শুক্রবার ফুলগাজী উপজেলা বিএনপির নেতাকর্মীদের ওপর আওয়ামী সন্ত্রাসীদের হামলা ও ত্রাণসামগ্রী বিতরণ কর্মসূচিতে বাধা এবং প্রশাসনের ১৪৪ ধারা জারির প্রতিবাদে ৩ জুলাই ফেনীর সকল উপজেলা ও পৌরসভায় এবং আগামী ৪ জুলাই ফেনীতে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ পালনের কর্মসূচি ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, জুলাই ০২, ২০২২
এসএইচডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa