ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নারায়ণগঞ্জে রাজনৈতিক নেতারা যেখানে ঈদ করবেন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, জুলাই ৯, ২০২২
নারায়ণগঞ্জে রাজনৈতিক নেতারা যেখানে ঈদ করবেন

নারায়ণগঞ্জ: পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে নারায়ণগঞ্জে নিজ নিজ এলাকায় ঈদ উদযাপন করবেন দেশের দুটি বড় রাজনৈতিক দল বিএনপি ও আওয়ামী লীগের নেতা-কর্মীরা। পাশাপাশি জাতীয় পার্টির নেতা-কর্মীরাও ঈদ উদযাপন করবেন নিজ নিজ এলাকায়।

শনিবার (৯ জুলাই) জেলার রাজনৈতিক আলোচিত ব্যক্তিদের সঙ্গে আলাপকালে এ তথ্য জানা গেছে।

তাদের মধ্যে নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী ঈদ উদযাপন করবেন রূপগঞ্জে নিজ বাড়িতে। ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু ঈদ উদযাপন করবেন আড়াইহাজারে নিজ বাড়িতে। ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ঈদ উদযাপন করবেন নিজ নির্বাচনী এলাকা সোনারগাঁয়ে। ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বর্তমানে হজ পালনের জন্য সৌদি আরব রয়েছেন। সেখানেই তিনি ঈদ উদযাপন করেছেন। ৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান তার নির্বাচনী এলাকার সাধারণ মানুষের সঙ্গে ঈদ উদযাপন করবেন।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোস্তাইন বিল্লাহ ঈদ উদযাপন করবেন নগরীতে তার বাংলোতে। সকালে তিনি কেন্দ্রীয় ঈদগাহে প্রধান জামাতে নামাজ আদায় করবেন। জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম ঈদ উদযাপন করবেন নারায়ণগঞ্জে। সকাল সাড়ে ৮টায় তিনি জেলা পুলিশ লাইন্সে ঈদের নামাজ আদায় করবেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই নগরীর কেন্দ্রীয় ঈদগাহে নামাজ আদায় করবেন। পরে তিনি জেলাবাসীর সঙ্গে ঈদ উদযাপন করবেন। মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন ঈদ উদযাপন করবেন নিজ এলাকা দেওভোগে। কেন্দ্রীয় ঈদগাহে তিনি নামাজ আদায় করবেন।

বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ ঈদ উদযাপন করবেন আড়াইহাজারে নিজ গ্রামে। বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু ঈদ উদযাপন করবেন রূপগঞ্জে নিজ বাড়িতে। জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি ঈদ উদযাপন করবেন সিদ্ধিরগঞ্জে নিজ বাড়িতে। মহানগর বিএনপির সভাপতি আবুল কালাম ঈদ উদযাপন করবেন কালিরবাজার নিজ বাসভবনে।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, জুলাই ৯, ২০২২
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।