ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

করোনা সংক্রমণ রোধে সর্বোচ্চ সচেতন হওয়ার আহ্বান কাদেরের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
করোনা সংক্রমণ রোধে সর্বোচ্চ সচেতন হওয়ার আহ্বান কাদেরের

ঢাকা: বন্যার্ত মানুষের সহায়তায় আন্তরিক এবং করোনা সংক্রমণ রোধে সর্বোচ্চ সচেতন থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ৷

রোববার(১০ জুলাই) সকালে তিনি তার বাসভবনে ব্রিফিংকালে এসব কথা বলেন৷

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশের জনগণকে আওয়ামী লীগের পক্ষে ঈদের শুভেচ্ছা জানিয়ে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আমরা এমন এক সময়ে ঈদ উদযাপন করছি যখন দেশের একটি এলাকার মানুষ বন্যায় ক্ষতিগ্রস্ত এবং করোনার সংক্রমণের ঊর্ধ্বগতিও দৃশ্যমান। এই প্রেক্ষাপটে একদিকে আমরা সবাই মানবিক কারণে বন্যার্ত মানুষের সহায়তায় আন্তরিক থাকবো অপরদিকে করোনা সংক্রমণ রোধে থাকবো সর্বোচ্চ সচেতন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, সামান্যতম অবহেলা, অসচেতনতা এবং স্বাস্থ্যবিধির প্রতি উদাসীনতা যেন ঈদ আনন্দকে বিষাদে রূপ দিতে না পারে, সেদিকে বিশেষ ভাবে নজর দিতে হবে।

ওবায়দুল কাদের ঈদে পরস্পরের সহমর্মী হওয়ার আহ্বান জানিয়ে বলেন, ঈদ আমাদের ত্যাগের শিক্ষা দেয়। আনন্দ ভাগাভাগি করার শিক্ষা দেয়। প্রতিবেশী কিংবা অসহায়ের প্রতি উদার-হস্ত হওয়ার দীক্ষা দেয়- তাই সবাই মিলে আসুন ঈদ আনন্দ ভাগাভাগি করি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন পারস্পরিক সৌহার্দ্য এবং সম্প্রীতির মাধ্যমে গড়ে তুলি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এবং তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ।

দেশবাসী এবং বিশ্বের যেই প্রান্তে বাংলাদেশের নাগরিকরা জীবন জীবিকার প্রয়োজনে অবস্থান করছেন, তাদের সবাইকে আবারও আজকের এই দিনে ঈদের শুভেচ্ছা জানাই। ঈদ মোবারক।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
এসকে/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।