ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়ার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় বিএনপি নেতাদের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৯ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
খালেদা জিয়ার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় বিএনপি নেতাদের

ঢাকা:  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতারা।  

রোববার (১০ জুলাই) রাত ৮টা থেকে ১০টা পর্যন্ত  গুলশানে খালেদা জিয়ার বাসায় গিয়ে তারা শুভেচ্ছা বিনিময় করেন।

 

এসময় খালেদা জিয়ার বাসায় যান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান ও ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন।  

স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান জাতিসংঘের একটি সেমিনারে অংশ নিতে আমেরিকায় অবস্থান করছেন, ইকবাল হাসান মাহমুদ টুকু সিরাজগঞ্জ নিজ এলাকায় এবং সালাহ উদ্দিন আহমেদ ভারতের শিলং-এ থাকায় তারা আসতে পারেননি।

খালেদা জিয়ার সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে বাইরে অপেক্ষমান সাংবাদিকদের মির্জা ফখরুল বলেন, দেশনেত্রী খালেদা জিয়া আপনাদের মাধ্যমে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।  

তিনি বলেন, খালেদা জিয়া দলীয় নেতাকর্মীদের বন্যার্তদের পাশে থাকতে বলেছেন।  

খালেদা জিয়া আপাতত সুস্থ থাকলেও তার চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়া প্রয়োজন বলে মহাসচিব জানান।

বাংলাদেশ সময়: ২২৪২ ঘণ্টা,  জুলাই ১০, ২০২২
এমএইচ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।