ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি রাজাকারদের মুক্তিযোদ্ধা বানিয়েছিল: শাজাহান খান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
বিএনপি রাজাকারদের মুক্তিযোদ্ধা বানিয়েছিল: শাজাহান খান

গোপালগঞ্জ: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন, বিএনপি ২০০৫ সালে অনেক চিহ্নিত রাজাকারদের মুক্তিযোদ্ধা বানিয়েছিল। যাচাই বাছাই কার্যক্রমে মুক্তিযোদ্ধাদের কাছ থেকে টাকা নেওয়া হয়েছিল বলে শুনেছি।

যদি তা সত্যি হয়ে থাকে তাহলে এটা দুঃখজনক।

মঙ্গলবার (১২ জুলাই) সকালে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত কোটালীপাড়া উপজেলার ১৬০ জন মুক্তিযোদ্ধাকে যাচাই বাছাই কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, আমরা ক্ষমতায় এসে যাচাই বাছাই করে ভুয়া মুক্তিযোদ্ধাদের বাদ দিয়েছি। যারা প্রকৃত মুক্তিযোদ্ধা তাদেরই চূড়ান্ত তালিকায় অন্তর্ভূক্ত করা হবে। প্রকৃত মুক্তিযোদ্ধাদের যাচাই বাছাইয়ে কোনো টাকা দিতে হবে না। যারা প্রকৃত মুক্তিযোদ্ধা তারাই চূড়ান্ত তালিকায় স্থান পাবে।

এ সময় পৌর মেয়র হাজী মো. কামাল হোসেন শেখ, উপজেলা কৃষি কর্মকর্তা নিটুল রায়, জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের সহকারী পরিচালক মো. আব্দুল খালেক উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।