ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

যশোরে যুবদল নেতা খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
যশোরে যুবদল নেতা খুন

যশোর: যশোরে প্রকাশ্যে ছুরি মেরে যুবদলের এক নেতাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত বদিউজ্জামান ধোনি (৫২) যশোর জেলা যুবদলের জ্যেষ্ঠ সহ সভাপতি ও যশোর নগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।



মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে যশোর শহরের শংকরপুর আকবারের মোড় এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে।  

পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা গেছে, দুপুর ১২টার দিকে বদিউজ্জামান বাড়ির সামনে দোকানে বসেছিলেন। এ সময় রিকশায় করে অতর্কিত কয়েকজন সেখানে গিয়ে জামার কলার ধরে টেনে-হিঁচড়ে ধারালো ছুরি দিয়ে কয়েকটি আঘাত করে বদিউজ্জামানকে ফেলে রেখে যায়। স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কিছুক্ষণ পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

যশোর জেলা বিএনপির সদস্য সচিব সৈয়দ সাবেরুল হক বলেন, প্রকাশ্য দিন-দুপুরে একজন রাজনৈতিক নেতাকে হত্যা করা আইন-শৃঙ্খলা অবনতির সামিল। আইন-শৃঙ্খলা ঠিক রাখার বিষয়ে পুলিশের আরও কঠোর ভূমিকা রাখা উচিত। একই সঙ্গে খুনিদের অবিলম্বে আটক করে শাস্তির আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির বাংলানিউজকে বলেন, দুর্বৃত্তদের ছুরির আঘাতে যুবদলের নেতা বদিউজ্জামানের মৃত্যু হয়েছে। কারা কী কারণে তাকে হত্যা করেছেন তা তাৎক্ষণিকভাবে বলা যাচ্ছে না। দুর্বৃত্তদের আটকের জন্যে পুলিশের কয়েকটি দল মাঠে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
ইউজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।