ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আহত ছাত্রলীগের সাবেক সভাপতি শোভনকে হেলিকপ্টারে আনা হলো ঢাকায় 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
আহত ছাত্রলীগের সাবেক সভাপতি শোভনকে হেলিকপ্টারে আনা হলো ঢাকায় 

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলায় মাইক্রোবাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে (৩৩) উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকায় আনা হয়েছে।

মঙ্গলবার (১৯ জুলাই) দুপুর ১টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ঢাকার স্কয়ার হাসপাতালে আনা হয়।

এর আগে সকালে উপজেলার বগুড়া-ঢাকা মহাসড়কের মাঝিরা বি-ব্লক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত রেজওয়ানুল হক চৌধুরী শোভন কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার মো. নুরন্নবী চৌধুরী খোকনের ছেলে ও ছাত্রলীগের সাবেক সভাপতি।

জানা যায়, পবিত্র ঈদুল আজহা পরিবারের সঙ্গে উদযাপন করতে স্ত্রী তোহফা সাদিয়া বিথিসহ কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় গিয়েছিলেন শোভন। ঈদ উদযাপন শেষে মঙ্গলবার সকালে ঢাকা ফেরার পথে বগুড়া শাজাহানপুর উপজেলার বগুড়া-ঢাকা মহাসড়কের বি-ব্লক এলাকায় পৌঁছালে শোভনকে বহনকারী প্রাইভেটকারে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে শোভনের প্রাইভেটকারটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় ও শোভন গুরুতর আহত হন। পরে তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে বগুড়া ক্যান্টনমেন্ট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মো. রফি তালুকদার বাংলানিউজকে জানান, ঈদ উদযাপন শেষে শোভন ও তার স্ত্রীসহ পীযূষ ও শাকিল নামে আরও দুজন কুড়িগ্রাম থেকে ঢাকায় ফিরছিলেন। পথিমধ্যে বগুড়া শাজাহানপুর উপজেলার মাঝিরা বি-ব্লক এলাকায় পৌঁছালে বিপরীত দিক  থেকে বেপরোয়া গতিতে আসা একটি মাইক্রোবাস শোভন ভাইয়ের গাড়ির ডান পাশে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় তিনি আহত হলেও বাকিরা অক্ষত রয়েছেন।

বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাস বাংলানিউজকে জানান, বগুড়া শজিমেক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী উন্নত চিকিৎসার জন্য শোভনকে ঢাকার স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
কেইউএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।