ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নোয়াখালীতে স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদকসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
নোয়াখালীতে স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদকসহ আটক ২

নোয়াখালী: নোয়াখালী জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানসহ দুই জনকে আটক করেছে সুধারাম থানা পুলিশ।

বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুরে জেলা শহর মাইজদীর হাউজিং বালুরমাঠ এলাকা থেকে তাদের আটক করা হয়।

স্থানীয়রা জানান, নবগঠিত নোয়াখালী জেলা কৃষক দলের কমিটিকে বরণ ও অভিনন্দন জানানোর জন্য নোয়াখালী জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের নেতৃত্বে মাইজদী হাউজিং বালুর মাঠ থেকে শহরের মেইন রোডে একটি বাইক শোডাউন করার পরিকল্পনা ছিল। শহরে বিশৃঙ্খলা সৃষ্টি হওয়ার আশঙ্কায় তাদের আটক করা হয়েছে।

এছাড়া জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মিজানের নামে সুধারাম মডেল থানায় নাশকতা ও গাড়ি ভাংচুরের ঘটনায় একাধিক মামলা আছে। বর্তমানে তিনি জামিনে আছেন বলেও জানা গেছে।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ছাবের আহম্মদ জানান, পুলিশ প্রথমে স্বেচ্ছাসেবক দলের নেতাদের ওপর হামলা চালায়। এর পর নোয়াখালী জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মিজানসহ স্বেচ্ছাসেবক দলের চার জন নেতাকর্মীকে আটক করে পুলিশ।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বাংলানিউজকে জানান, বিশৃঙ্খল পরিস্থিতি এড়াতে জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদকসহ দুইজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।