ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের দায়িত্বে মহিউদ্দিন-রুবেল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের দায়িত্বে মহিউদ্দিন-রুবেল নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক

কুমিল্লা: মো. মহিউদ্দিনকে সভাপতি ও সাইফুল ইসলাম রুবেলকে সাধারণ সম্পাদক করে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে।  

রোববার (২৪ জুলাই) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত ছাত্রলীগের দলীয় প্যাডে আগামী এক বছরের জন্য ২৪ সদস্যের আংশিক এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

নবগঠিত কমিটির সভাপতি মো. মহিউদ্দিন চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়নের মোহাম্মদ উল্লাহর ছেলে। তিনি চান্দিনা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি। সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল কুমিল্লার দেবিদ্বার উপজেলার বরকামতা ইউনিয়নের প্রেমু গ্রামের আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলামের ছেলে। তিনি কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য এবং উদ্ভিদবিদ্যা বিভাগ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি।

কমিটিতে তোফাজ্জল হোসেন সাদ্দাম, মেহেদী হাসান সৈকত, সাইফ জালাল অনি, আরিফুল ইসলাম, রাজু ফকির, রবিউল ইসলাম শিশির, তন্ময় বক্সী রাজু, মো. জহির উদ্দিন, ফাহাদ, মো. আবু ছাইন সানি, রাতুল রহমান আশিককে সহ-সভাপতি করা হয়। আহম্মেদ শাকিল, রাসেল আহমেদ শুভ, অনুপম দেবনাথ আদিত্য, সুব্রত মল্লিক, রায়হান ইসলাম শান্ত, সারোয়ার হোসেন রাকিব, আনোয়ার হোসেন বাপ্পুকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়। মো. রায়হান মিয়াজী, মো. আলিফ, মো. সাহাবুদ্দিন সরকার, মো. মতিউর রহমানকে সাংগঠনিক সম্পাদক করা হয়।  

এছাড়া কুমিল্লা উত্তর জেলার ছাত্রলীগ নেতা সফিক তুহিন ও মো. আসাদুর রহমান রনিকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়।  

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।