ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

'জাপার ভোট কোথায়, নেত্রী দয়া করে দেন'

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
'জাপার ভোট কোথায়, নেত্রী দয়া করে দেন'

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুল হাই বলেছেন, আমাদের ভোট দিয়ে জাতীয় পার্টির (জাপা) নেতারা পাস করেন। আমরা না থাকলে তারা দুই শতাংশ ভোটও পাবেন না।

তাদের (জাপা) ভোট কোথায়? নেত্রী দয়া করে দেন জোটের খাতিরে।

সোমবার (১৫ আগষ্ট) বন্দরে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিলে অংশ নিয়ে তিনি একথা বলেন।

আবদুল হাই বলেন, আজ (১৫ আগস্ট) জাতীয় শোক দিবস। এটি আমাদের জাতীয় জীবনে অস্রু ঝরার দিন। আজ থেকে ৪৭ বছর আগে আমাদের মুক্তিযুদ্ধের মহানায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়। আমরা গভীর শ্রদ্ধায় তাদের স্মরণ করছি। সারা জেলায় এমন কোনো জায়গা নেই, যেখানে দোয়া ও কাঙালিভোজ না হচ্ছে।

তিনি আরও বলেন, কয়েক দিন আগে আড়াইহাজারে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা হয়। সে সভায় সর্বসম্মতিক্রমে একটি প্রস্তাব দেওয়া হয়। তা হচ্ছে  আমরা এখন লাঙ্গলের ভারে জর্জরিত। লাঙ্গলের জোয়াল আর বইতে চাই না। আমাদের কর্মীরা নিষ্পেষিত, বঞ্চিত। তারা এখন আমাদের নেতাকর্মীদের ওপরও ছড়ি ঘোরায়।

তিনি বলেন, এই দাবিটা এবার আমরা নেত্রীর কাছে জানাব। আশা করি তিনি ব্যবস্থা নেবেন। জোট যদি থাকে, তাহলে আমরা চাই এই দুটি সিট যেন অন্য কোথাও দেওয়া হয়। এখানে আমাদের বহু পোড় খাওয়া লোক রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa