ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ফেনীতে খালেদা জিয়ার বাড়িতে বিএনপির বিক্ষোভ মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
ফেনীতে খালেদা জিয়ার বাড়িতে বিএনপির বিক্ষোভ মিছিল

ফেনী: কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ফেনীর ফুলগাজী উপজেলা সদরে কর্মসূচি করতে না পেরে দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার বাবার বাড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা বিএনপি।

জ্বালানি তেল পরিবহন ভাড়াসহ সব দ্রব্যের মূল্যবৃদ্ধি এবং ভোলায় পুলিশ কর্তৃক গুলিতে ছাত্রনেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আবদুর রহিম হত্যার প্রতিবাদে সোমবার (২৯ আগষ্ট) সকালে উপজেলার শ্রীপুরে এ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দীন মজুমদার, বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহ-গ্রাম সরকার বিষয়ক সম্পাদক বেলাল আহমেদ, সদস্য আবু তালেব, জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার, ফুলগাজী উপজেলা বিএনপির আহ্বায়ক ফখরুল ইসলাম স্বপন, সদস্য সচিব সাবেক চেয়ারম্যান আবুল হোসেন, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও জেলা বিএনপির সদস্য গোলাম রসূল গোলাপ।

এছাড়াও উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুরুল হুদা শাহীন, উপজেলা যুবদলের আহ্বায়ক কামাল হোসেন,  যুগ্ম আহ্বায়ক ফরিদ আহমদ ও কফিল উদ্দিন পাটোয়ারী, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আমিনুল ইসলাম রসুল, সদস্য সচিব আবুল কালাম, যুগ্ম আহ্বায়ক এম এ হাসেম পারভেজ ও মো. পলাশ,  উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোহাম্মদ ইউসুফ, সদস্য সচিব আমিনুল ইসলাম বাবুসহ উপজেলা এবং বিভিন্ন ওয়ার্ডের বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
এসএইচডি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।