ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

টাকার বিনিময়ে নোয়াখালী স্বেচ্ছাসেবক লীগের কমিটি দেওয়ার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
টাকার বিনিময়ে নোয়াখালী স্বেচ্ছাসেবক লীগের কমিটি দেওয়ার অভিযোগ

নোয়াখালী: নোয়াখালীতে অর্থের বিনিময়ে জেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি দেওয়ার অভিযোগ উঠেছে।  

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন পৌর স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আতাউল হাসান দীপু।


সংবাদ সম্মেলনে তিনি বলেন, বর্তমান জেলা আওয়ামী লীগের আহ্বায়ক খায়রুল আনম সেলিম ১০ লাখ টাকার বিনিময়ে গঠনতন্ত্র বহির্ভূতভাবে জেলায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক দুই সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করেছে।

তিনি বলেন, বর্তমান জেলা ছাত্রলীগের সভাপতি ফাহাদ ইউসুফ হোসেন প্রমিত ঢাকায় থাকেন। স্বেচ্ছাসেবক লীগের কর্মকাণ্ডে জড়িত ছিলেন না। অর্থের বিনিময়ে এই কমিটি দেওয়া হয়েছে।  

এ বিষয়ে জানতে চাইলে জেলা আওয়ামী লীগের আহ্বায়ক খায়রুল আনম সেলিম অভিযোগ অস্বীকার করে বলেন, ছেলেটা ডাহা একটা মিথ্যা কথা বলেছে। আমি কখনো টাকার বিনিময়ে কমিটি দেই নাই। সে একজন বাটপার ও দালাল প্রকৃতির লোক। কখনো স্বেচ্ছাসেবক লীগ করেছে কি না, আমার জানা নেই।

এদিকে নবনির্বাচিত জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফাহাদ ইউসুফ হোসেন প্রমিত জানান, দীপু ভাই ও ইকবাল ভাইয়ের পরামর্শে আমি প্রার্থী হয়েছি। কেন তিনি আমার বিরুদ্ধে অভিযোগ করছেন, এটা আমার জানা নাই। তার সাথে আমার ভালো সম্পর্ক ছিল।
জানা যায়, দীর্ঘ ২০ বছর পর এই কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।