ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

ছাত্রলীগের ‘ডে-নাইট অ্যাকশনে’ দেশবাসী লজ্জিত: রাশেদ প্রধান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
ছাত্রলীগের ‘ডে-নাইট অ্যাকশনে’ দেশবাসী লজ্জিত: রাশেদ প্রধান রাশেদ প্রধান

ঢাকা: আওয়ামী ছাত্রলীগ দেশের শিক্ষা প্রতিষ্ঠানে অপরাজনীতির রাজত্ব কায়েম করেছে মন্তব্য করে জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সহ-সভাপতি ও রাজনৈতিক মুখপাত্র রাশেদ প্রধান বলেছেন, ইডেন কলেজ ছাত্রলীগের টেন্ডারবাজির ‘গুড নাইট’ অ্যাকশন দেখে দেশবাসী চরম লজ্জিত হয়েছে এবং ঢাবিতে ছাত্রদলের ওপর আওয়ামী ছাত্রলীগের নৃশংস হামলার চিত্র দেশবাসী দেখেছে। শিক্ষা প্রতিষ্ঠানে সরকার দলীয় নেতাকর্মীদের এ ধরনের নগ্নতা জাতি ও অবিভাবকরা বিস্মিত।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে আসাদগেট জিইউপি মিলনায়তনে জাগপা ছাত্রলীগ আয়োজিত ‘শিক্ষাঙ্গণে আওয়ামী ছাত্রলীগের ‘ডে-নাইট’ অ্যাকশন ও সাধারণ ছাত্রদের ভবিষ্যৎ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগের রাজনীতি দেশের জন্য নয়, তাদের রাজনীতি নিজের ও পরিবারের জন্য। ৭৪'র ন্যায় পকেট ভরার রাজনীতির পথ ধরেই বর্তমানে আওয়ামী লীগের রাজনীতি লুটপাট, টেন্ডারবাজি, চাঁদাবাজিসহ উৎসবমুখরে পরিণত হয়েছে। তাই দেশের মানুষ আওয়ামী লীগের হাত থেকে মুক্তি চায়, বাঁচতে চায়।

জাগপা ছাত্রলীগের সভাপতি আবদুর রহমান ফারুকীর সভাপতিত্বে ও শ্যামল চন্দ্র সরকারের পরিচালনায় আরও বক্তব্য রাখেন জাগপার সাধারণ সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেন, সাবেক ছাত্রনেতা ও প্রেসিডিয়াম সদস্য আসাদুর রহমান খান, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ শফিকুল ইসলাম, সহ-সভাপতি ভিপি মুজিবুর রহমান, যুব জাগপার সভাপতি নজরুল ইসলাম বাবলু, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. সিরাজুল ইসলাম, ছাত্রনেতা সৈয়দ আহমদ শফী আশরাফী, মো. মানিক, আবু সাঈদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
এমএইচ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa