ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

`বিএনপি মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করছে’ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
`বিএনপি মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করছে’ 

মাদারীপুর: জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেছেন, ‘আগামী ১০ ডিসেম্বরের পর খালেদা জিয়ার কথায় নাকি দেশ চলবে! এমন কথা বলে বিএনপি মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করছে। ১০ তারিখের পর তাদের কথায় সরকার চলবে তো দূরের কথা ওনাদের কথায় তাদের দল চলবে কিনা সেটাই সন্দেহ।

 

শনিবার (২৯ অক্টোবর) শিবচরে রিজিয়া বেগম মহিলা কলেজে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন শেষে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের সঙ্গে মতবিনিময় সভায় জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এ কথা বলেন।  

চিফ হুইপ বলেন, আর মাত্র কয়েকটাদিন বাকি। আগামী ১০ তারিখের পর নাকি খালেদা জিয়ার কথায় বাংলাদেশ চলবে! আমরা কয়েকটা দিন অপেক্ষা করি, দেখি...। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দয়ায়, যে জেলের পরিবর্তে বাসায় আছে। তার কথায় নাকি প্রশাসনসহ সব চলবে!

তিনি আরও বলেন, কথা বলার মতো ক্ষমতা অর্জন করতে হয়। জাতির পিতা স্বাধীনতার আগে বলেছিলেন। তার কাছে সেই ক্ষমতা ছিল। সে মানুষকে সেভাবেই তৈরি করেছিলেন। ১০ তারিখের পর বিএনপিই ছেলের কথায় চলবে নাকি মায়ের কথায় চলবে সেটা দেখার জন্য ১০ তারিখ পর্যন্ত অপেক্ষা করতে হবে।

এদিকে জাতীয় পার্টি (জাপা) সম্পর্কে চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেন, জাতীয় পার্টিতে দেবর-ভাবির গণ্ডগোল চলছে। রোববার (৩০ অক্টোবর) সংসদ বসবে। এক চেয়ার নিয়ে গণ্ডগোল শুরু হয়েছে। ওই চেয়ারে রোববার ভাবি বসবে না দেবর বসবে? এটা হলো- ১৯৮৬ সালে যে পাপ করেছিল আর ১৯৮৮ সালে যে অন্যায় করেছিল, ট্রাকচাপা দিয়ে ছাত্র মেরেছিল তার ফল। সেই পাপ কখনও বাপেরে ছাড়ে না। এরশাদ সাহেবের পাপ তার দলের মধ্যে এসে গেছে। এমন অবস্থায় গেছে এতদিন আওয়ামী লীগের সঙ্গে জোটে থেকে একটা জায়গা ছিল, বিরোধী দলে ছিল। এবার এমন অবস্থা শুরু করছে এরশাদের ভাই যে আগামী নির্বাচনে হ্যারিকেন দিয়ে জাতীয় পার্টি খুঁজতে হবে। আওয়ামী লীগের দয়ায় কিছু আসনে সংসদে আসার সুযোগ হয়েছে। আওয়ামী লীগ ছাড়া জাতীয় পার্টির কোন নেতা এমপি হবেন?

পরে চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী ঘূর্ণিঝড় সিত্রাংয়ে ক্ষতিগ্রস্তদের মধ্যে টিন ও নগদ অর্থ বিতরণ করাসহ কয়েকটি বিদ্যালয়ের ভবন উদ্বোধন করেন।  

এ সময় মাদারীপুর জেলা প্রশাসক (ডিসি) ড. রহিমা খাতুন, জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চেীধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ. লতিফ মোল্লা, পৌর মেয়র মো. আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রাজিবুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শাজাহান মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিমসহ অন্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।