ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

পাবনায় জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২২
পাবনায় জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা 

পাবনা: আগামী ১১ নভেম্বর আওয়ামী যুবলীগের ৫০ বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। জাতীয়ভাবে আয়োজিত এই সমাবেশ সফল করতে পাবনা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।


 
শনিবার (০৫ নভেম্বর) দুপুরে সরকারি এডওয়ার্ড কলেজের শহীদ আব্দুস সাত্তার মিলনায়তনে দিনব্যাপী এ সভার কার্যক্রম চলে।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র গ্রন্থ থেকে পাঠ করেন সদস্যরা। পরে বিশেষ বর্ধিত সভার কার্ষক্রম নিয়ে বক্তব্য দেন পাবনা জেলা যুবলীগের বিপ্লবী আহ্বায়ক আলী মুর্তজা বিশ্বাস সনি।  

অনুষ্ঠান পরিচালনা করেন যুগ্ম আহ্বায়ক সাবেক ছাত্র নেতা শিবলী সাদিক।

জেলা যুবলীগের আয়োজনে বিশেষ বর্ধিত সভায় জেলা, উপজেলা ও ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত হন।

বিশেষ বর্ধিত সভায় আহ্বায়ক সনি বিশ্বাস, নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আগামী ১১ নভেম্বর সারা বাংলাদেশের মধ্যে পাবনা জেলা যুবলীগের সুনাম অক্ষুণ্ন রাখতে হবে। ৫০ বছরের সুবর্ণজয়ন্তী হবে নৌকার বিজয়ের, সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিজয়ের। আগামী দিনের সরকার গঠনের জন্য সারা বাংলাদেশের যুবলীগকে জামায়াত-বিএনপিকে মোকাবিলা করতে হবে। শেখ হাসিনার নির্দেশে আমরা আপনাদের সঙ্গে নিয়ে মাঠে থাকবো। সব ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে।

অনুষ্ঠানের শুরুতেই দলের প্রয়াত নেতাকর্মী ও ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ সপরিবারে নিহত সব সদস্য ও জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা ও সম্মান জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে আগত ৯টি উপজেলার দায়িত্বশীল নেতারা বর্তমান অবস্থান ও মহাসমাবেশ সফল করতে সবার মতামত ব্যক্ত করেন।

আগামী ১১ নভেম্বর মহাসমাবেশ সফল করতে নেতাকর্মীদের নিজ নিজ অঞ্চলে গিয়ে প্রত্যেক নেতাকর্মীদের মাঠ পর্যায়ে কাজ করা নির্দেশনা দেন সঞ্চালক শিবলী সাদিক।

বিশেষ বর্ধিত সভার মঞ্চে উপস্থিত ছিলেন- আহ্বায়ক কমিটির সদস্য আসিফ ইকবাল জনী, সৌহার্দ্য বসাক সুমন, শহীনুর রহমান পলাশ, শাকিল খান, আবদুল্লাহ আল সামুর, আহসান হাবিব, মাহাবুবুর রহমান মান্না, একরাম হোসেন, ওসমান গনী, ফজলে শাহারিয়ার বিপু, নাসির উদ্দিন শুভ, সোহানুর রহমান সোহান, আহসানুল্লাহ প্রমুখ।

পরে সব নেতাকর্মীদের সঙ্গে আলোচনা সাপেক্ষে ট্রেন, বাস ও নৌপথে ৫০ হাজার নেতাকর্মীর মহা সমাবেশে যাওয়ার পরিকল্পনা গ্রহণ করা হয়। মহা সমাবেশের জন্য নেতাকর্মীদের টি-শার্ট ও মাথার ক্যাপ সরবরাহ করা হবে বলে তালিকা দেওয়ার অনুরোধ করা হয়। একই সঙ্গে মহা সমাবেশে যাওয়ার জন্য স্ব-স্ব উপজেলার দায়িত্বশীল নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করে সমাবেশ সফল করতে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।