ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

দেশ-বিদেশে কর্মীদের ঐক্যবদ্ধ হতে বললেন নজরুল ইসলাম খান

এম এইচ মামুন | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, জুন ২৪, ২০১২

অন্টারিও: বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, ‘দেশ-বিদেশে জাতীয়তাবাদী দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। নিজেদের মধ্য পদ-পদবি নিয়ে হানাহানি বন্ধ করে দেশনেত্রী খালেদা জিয়ার “দেশ বাঁচাও মানুষ বাঁচাও” আন্দোলনে শরিক হতে হবে।



শনিবার বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কানাডার সভাপতি এম এইচ মামুনের সভাপতিত্বে এক টেলিকনফারেন্সের আয়োজন করা হয় অন্টারিওর কিচিনার সিটি হলে। এতে প্রধান অতিথি হিসাবে টেলিফোনে বক্তব্য দেন নজরুল ইসলাম খান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কানাডা ছাত্রদলের রুহুল আমিন, সালে আহমেদ, জেরিন বেগম, মাতিন মো. জয়, মুনমুন বেগম, আলামিন সরকার, আওলাদ হোসেন, রাহাত খান, ফারুক হোসেন, নীলিমা আক্তার, ফাহিম আহমেদসহ প্রমুখ।

টেলিকনফারেন্সে নজরুল ইসলাম খান আরও বলেন, দেশের মানুষ আজ ভালো নেই। বর্তমান সরকার ক্ষমতায় এসে বিরোধী দলকে নির্মুল করতে গুম, খুন আর মিথ্যা মামলা করছে। ইলিয়াস আলী, চৌধুরী আলমসহ এ পর্যন্ত সারাদেশে বিএনপির প্রায় ৩০ জন নেতাকে গুম করা হয়েছে। দুই থেকে তিন হাজার নেতাকর্মীকে খুন করা হয়েছে। অসংখ্য নেতাকর্মীকে মিথ্যা মামলায় কারাগারে আটকে রাখা হয়েছে। ’

তিনি বলেন, ‘তার ওপর নিত্যপণ্যের দাম মানুষের নাগালের বাইরে চলে গেছে। তাই দেশের এই পরিস্থিতিতে জাতীয়তাবাদী দলের ও জাতীয়তাবাদী শক্তির ঐক্য গড়ে তুলে দেশ-বিদেশে দুর্বার গণআন্দোলন মাধ্যমে এই সরকারকে বিদায় জানাতে হবে। ’

বাংলাদেশ সময়: ০৯৫২ ঘণ্টা, জুন ২৪, ২০১২
সম্পাদনা: রানা রায়হান, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।