ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

কানাডার এনআরবি টিভি পেলো হেরিট্যাজ অ্যাওয়ার্ড ২০১৬

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
কানাডার এনআরবি টিভি পেলো হেরিট্যাজ অ্যাওয়ার্ড ২০১৬

কানাডার প্রথম ২৪ ঘণ্টার বাংলা টিভি চ্যানেল এনআরবি টিভি পেলো হেরিট্যাজ অ্যাওয়ার্ড ২০১৬। যাত্রা শুরুর মাত্র ১০ মাসের মধ্যে এনআরবি টিভি এ পুরস্কার অর্জন করলো।

ঢাকা: কানাডার প্রথম ২৪ ঘণ্টার বাংলা টিভি চ্যানেল এনআরবি টিভি পেলো হেরিট্যাজ অ্যাওয়ার্ড ২০১৬। যাত্রা শুরুর মাত্র ১০ মাসের মধ্যে এনআরবি টিভি এ পুরস্কার অর্জন করলো।

গত ১৯ নভেম্বর সন্ধ্যায় এনআরবি টিভির পক্ষে সম্মাননা প্লাক গ্রহণ করেন এনআরবি টিভির সিইও, বাংলামেইল সম্পাদক শহিদুল ইসলাম মিন্টু। তার হাতে সম্মাননা প্লাক তুলে দেন শ্যন চেন এমপি এবং সালমা জাহিদ এমপি।

এসময় আরো উপস্থিত ছিলেন- আয়োজক সংগঠক হেরিট্যাজ বিয়ন্ড বর্ডারস এর সিনিয়র অ্যাডভাইজার আইরিন কেরোগলিডিস ও প্রেসিডেন্ট নীলনন্দা।

কানাডিয়ান নন প্রফিট মাল্টিকালচারাল অর্গানাইজেশন হেরিট্যাজ বিয়ন্ড বর্ডারস গত নয় বছর ধরে বিভিন্ন কমিউনিটির সংবাদপত্র, টেলিভিশন, ব্যক্তি এবং প্রতিষ্ঠানকে সম্মাননা পুরস্কার দিয়ে আসছে। এনআরবি টিভির সিইও শহিদুল ইসলাম মিন্টু বলেন, আমাদের সব বিজ্ঞাপনদাতা, দর্শক এবং কলা-কুশলীদের প্রতি কৃতজ্ঞতা জানাই। এই অর্জনের গর্বিত অংশীদার সংশ্লিষ্ট সবাই।

গত ১ ফেব্রুয়ারি টরন্টো থেকে যাত্রা শুরু করে এনআরবি টিভি। সম্পূর্ণ এইচডি কোয়ালিটির এই টিভি চ্যানেল এখন বিশ্বের ৪৮টি দেশে ব্রড কাস্ট হচ্ছে। বিনোদনধর্মী টিভি চ্যানেল এনআরবি খুব অল্প সময়েই ব্যাপক জনপ্রিয়তা লাভ করে।

বাংলাদেশ সময়: ০৩১০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।