ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

গ্রিন ডেল্টা ও ডিবিএইচ ফাস্ট মি. ফান্ডের আর্থিক প্রতিবেদন প্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৪
গ্রিন ডেল্টা ও ডিবিএইচ ফাস্ট মি. ফান্ডের আর্থিক প্রতিবেদন প্রকাশ

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত দুই মিউচ্যুয়াল ফান্ডের পরিচালনা পর্ষদ ফান্ডগুলোর তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

ফান্ডগুলো হলো- গ্রিন ডেল্টা মিউচ্যুয়াল ফান্ড ও ডিবিএইচ ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড।


 
ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
 
গ্রিন ডেল্টা মি. ফান্ড: ৩১ মার্চ ২০১৪ (জানুয়ারি থেকে মার্চ-২০১৪) পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী ফান্ডটির মুনাফা হয়েছে ৫ কোটি ৯০ লাখ ৬০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় (ইপিএস) ০ দশমিক ৩৯ টাকা।

গত বছর একই সময়ে ফান্ডটির লোকসান হয়েছিল ৮ কোটি ৪৬ লাখ ৯০ হাজার টাকা এবং শেয়ার প্রতি লোকসান (ইপিএস) ০ দশমিক ৫৬ টাকা।
 
এছাড়া চলতি অর্থবছরের গত নয় মাসে (জুলাই-২০১৩ থেকে মার্চ-২০১৪) এ ফান্ডের মুনাফার পরিমাণ দাঁড়িয়েছে ৯ কোটি ২৮ লাখ ১০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) ০ দশমিক ৬২ টাকা।
 
ডিবিএইচ ফাস্ট মি. ফান্ড: ৩১ মার্চ ২০১৪ (জানুয়ারি থেকে মার্চ-২০১৪) পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী ফান্ডটির মুনাফা হয়েছে ৩ কোটি ৩৯ লাখ ২০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় (ইপিএস) ০ দশমিক ২৮ টাকা।

গত বছর একই সময়ে ফান্ডটির লোকসান হয়েছিল ৭ কোটি ৭৪ লাখ ৫০ হাজার টাকা এবং শেয়ার প্রতি লোকসান (ইপিএস) ০ দশমিক ৬৫ টাকা।
 
এছাড়া চলতি অর্থবছরের গত নয় মাসে (জুলাই-২০১৩ থেকে মার্চ-২০১৪) এ ফান্ডের মুনাফার পরিমাণ দাঁড়িয়েছে ৭ কোটি ২৯ লাখ ৩০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) ০ দশমিক ৬১ টাকা।
 
বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।