ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

শেয়ারবাজার

রাইট শেয়ার ছাড়বে মোজাফ্ফর হোসেন স্পিনিং

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৪
রাইট শেয়ার ছাড়বে মোজাফ্ফর হোসেন স্পিনিং

ঢাকা: শেয়ারবাজারে তালিকাভুক্ত মোজাফ্ফর হোসেন স্পিনিং মিলস লিমিটেড রাইট শেয়ার ছাড়ার সিদ্ধান্ত নিয়েছে। একই সঙ্গে কোম্পানির অনুমোদিত মূলধন ১০০ কোটি টাকা থেকে বাড়িয়ে ৩০০ কোটি টাকায় উন্নীত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।



সোমবার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটে জানানো হয়, মোজাফ্ফর হোসেন স্পিনিং মিলসের পরিচালনা পর্ষদ বাজারে ৩ আর : ২ হারে রাইট শেয়ার ছাড়ার সিদ্ধান্ত নিয়েছে। অর্থাৎ কোম্পানির বিনিয়োগকারীরা দুইটি সাধারণ শেয়ারের বিপরীতে তিনটি রাইট শেয়ার কিনতে পারবেন।
কোনো প্রিমিয়াম না নিয়ে শুধু অভিহিত মূল্য ১০ টাকায় রাইট শেয়ার ইস্যু করবে কোম্পানিটি।

অনুমোদিত মূলধন বাড়ানো ও রাইট শেয়ার ছাড়ার অনুমোদন নিতে আগামী ৩০ অক্টোবর কোম্পানির বিশেষ সাধারণ সভা (ইজিএম) অনুষ্ঠিত হবে। ওইদিন বেলা ১১টায় নারায়ণগঞ্জের রূপগঞ্জে কোম্পানির কারখানা কার্যালয়ে এই সভা হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৫ সেপ্টেম্বর।

কোম্পানিটি জানিয়েছে, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) থেকে রাইট শেয়ার ছাড়ার অনুমোদন পাওয়ার পর পরবর্তী রেকর্ড ডেট ঘোষণা করা হবে।

বাংলাদেশ সময় : ১০৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।