ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

মধুমিতা ভবনের ৫ ব্রোকার হাউজে চুরি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৪
মধুমিতা ভবনের ৫ ব্রোকার হাউজে চুরি

ঢাকা: রাজধানীর মতিঝিলে মধুমিতা ভবনের পাঁচ ব্রোকারেজ হাউজে চুরির ঘটনা ঘটেছে। এতে ব্রোকার হাউজগুলো থেকে কয়েক লাখ নগদ টাকা খোয়া গেছে বলে ধারণা করা হচ্ছে।


 
মতিঝিল থানার দায়িত্বরত অফিসার ফিরোজ আলম চুরির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় চার নিরাপত্তাকর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে এখনও এ বিষয়ে কিছু জানা যায়নি।
 
ব্রোকার হাউজগুলো হল- খুরশিদ সিকিউরিটিজ লিমিটিড, আল মুনতাহা ট্রেডিং, কাইয়ুম সিকিউরিটিজ, টোটাল কমিউনিকেশন সিকিউরিটিজ ও ওষাধি সিকিউরিটিজ লিমিটেড।
 
ভবন কর্তৃপক্ষের ধারণা, কলাপসিবল গেট ও দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেছে দুর্বৃত্তরা। এক সঙ্গে পাঁচটি হাউজে চুরির ঘটনাকে পরিকল্পিত বলেই মনে করা হচ্ছে।
 
ভবনের ছয় তলায় অবস্থিত আল মুনতাহা ট্রেডিংয়ের নির্বাহী শামসুল আলম বলেন, আমাদের এখান থেকে সাড়ে পাঁচ লাখ টাকা চুরি হয়েছে। মঙ্গলবার বিকেলে ব্যাংকে টাকা জমা দেওয়া সম্ভব না হওয়ায় আলমারিতে রাখা হয়েছিল। এ ছাড়াও কিছু চেক বই পাওয়া যাচ্ছে না। সেগুলো খোঁজা হচ্ছে।
 
কাইয়ুম সিকিউরিটিজের নির্বাহী পরিচালক মো. মনিরুজ্জামান বলেন, আমাদের অফিস থেকে ৩৫ হাজার টাকা চুরি হয়েছে। সকালে মতিঝিল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
 
ওষাধি সিকিউরিটিজের কমপ্লায়েন্স কর্মকর্তা আমিনুল ইসলাম, টোটাল কমিউনিকেশন সিকিউরিটিজের পরিচালক (অর্থ) আব্দুর রউফ তুহিনও চুরির ঘটনাটি স্বীকার করেছেন।
 
বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।