ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

খেলা

ইরানে খেলার সুযোগ পাবেন ভলিভল খেলোয়াড়রা

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
ইরানে খেলার সুযোগ পাবেন ভলিভল খেলোয়াড়রা

বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে ‘ওয়ালটন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ভলিবল প্রতিযোগিতা-২০২৩’ অনুষ্ঠিত হবে। আগামী ১৩-১৬ মার্চ পর্যন্ত চলবে এই প্রতিযোগিতা।

এই আসরে অংশ নেয়া সেরা খেলোয়াড়দের বাছাই করে তাদের সুযোগ দেয়া হবে এশিয়ান ভলিবল চ্যাম্পিয়নশিপে অংশ নেয়ার জন্য, যা অনুষ্ঠিত হবে আগামী ১৮-২৬ আগস্ট পর্যন্ত ইরানে।

আগ্রহী দলগুলোর নিবন্ধনের শেষ সময় ৫ মার্চ। ইতোমধ্যেই অংশগ্রহণ নিশ্চিত করেছে বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ বিমান বাহিনী, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এবং তিতাস।  

আজ (২৩ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার ভলিবল ফেডারেশনের সভাকক্ষে প্রতিযোগিতা উপলক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের যুগ্ম সম্পাদক এবং সিনিয়র স্পোর্টস অর্গানাইজিং কমিটির সম্পাদক ফজলে রাব্বি বাবুল।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।