ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

খেলা

এশিয়ার সেরা বিএসপিএ

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, মে ৯, ২০২৩
এশিয়ার সেরা বিএসপিএ

এশিয়ার সেরা ক্রীড়া সাংবাদিক সংস্থার পুরস্কার পেয়েছে বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ)। গতকাল দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলের সোফিটেল অ্যাম্বাসেডর হোটেলে অনুষ্ঠিত এআইপিএস এশিয়া অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সম্মানজনক এই পুরস্কার তুলে দেওয়া হয় বিএসপিএ সভাপতি সনৎ বাবলা ও সাধারণ সম্পাদক সামন হোসেনের হাতে।

 

অনুষ্ঠানে পুরস্কার তুলে দেন এআইপিএস এশিয়ার সভাপতি জনাব হি দন জং। এসময় উপস্থিত ছিলেন এআইপিএস সভাপতি জনাব জিয়ান্নি মারলো। ২০২২ সালের কার্যক্রমের ভিত্তিতে দেওয়া হয়েছে এই স্বীকৃতি। এশিয়ার ৩০টি দেশের মধ্যে সেরা নির্বাচিত হয়েছে বিএসপিএ। দ্বিতীয়  হয়েছে নেপাল স্পোর্টস জার্নালিস্ট ফোরাম।

আরও সাতটি বিভাগে সেরার স্বীকৃতি দেয়া হয়েছে একই অনুষ্ঠানে। এরমধ্যে তিনজন পেয়েছেন লিজেন্ড অব এআইপিএস এশিয়া অ্যাওয়ার্ড। এছাড়া গত বছর ফিফা বিশ্বকাপ সফলভাবে আয়োজন করায় কাতার স্পোর্টস প্রেস ইউনিয়নকে সেরা ইভেন্ট আয়োজকের স্বীকৃতি দেয়া হয়।

গত কয়েক বছরের ধারাবাহিকতায় ২০২২ সালও ছিলো বিএসপিএ’র জন্য ব্যস্ততম বছর। অন্যান্য নিয়মিত অনুষ্ঠানের পাশাপাশি ৬০ বছর পূর্তির জমকালো আয়োজন করেছে সংগঠনটি। যেখানে বাংলাদেশের সর্বকালের সেরা দশ ক্রীড়াবিদকে সম্মাননা দেওয়া হয়, যা ব্যাপক প্রশংসিত হয়েছে এআইপিএস এশিয়ার ২৪তম কংগ্রেসে।

বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, মে ০৯, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।