ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

ফুটবলের সঙ্গে এবার গ্রামীণফোন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৩ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১০
ফুটবলের সঙ্গে এবার গ্রামীণফোন

ঢাকা: এবার ফুটবলের সঙ্গে সম্পৃক্ত হলো গ্রামীণফোন। ফেডারেশন কাপ ফুটবল টুর্নামেন্টের মূল স্পন্সর হয়েছে মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠানটি।

বৃহস্পতিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনে ফেডারেশন কাপের লোগো উন্মোচন অনুষ্ঠান হয়। এসময় বাফুফে সভাপতি সালাউদ্দিন বলেন,“দেশের বৃহত্তম মোবাইল অপারেটর কোম্পানীর সঙ্গে ফুটবল ফেডারেশনের যাত্রা শুরু হলো। সেই সঙ্গে বাংলাদেশ ফুটবল খুঁজে পেল তাদের নতুন অংশিদারও। আশাকরি তাদের সহযোগিতায় দেশের ফুটবল এগিয়ে যাবে। ”

গ্রামীণফোনের চীফ কম্যুনিকেশন্স অফিসার কাজী মনিরুল কবিরের মতে,“আমরা ফুটবলের সঙ্গে অতীতেও ছিলাম। এখনও আছি। ভবিষ্যতেও থাকবো। ”

ফেডারেশন কাপে কত টাকা দিচ্ছে স্পন্সর প্রতিষ্ঠান এ বিষয়ে খোলাসা করে কিছু জানানো হয়নি লোগো উন্মোচন অনুষ্ঠানে। তবে বাংলাদেশের ফুটবলের সঙ্গে দীর্ঘদিন থাকতেই গ্রামীণফোনের এখানে আসা বলে জানালেন মনিরুল।

শুক্রবার কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনী ও পুলিশের মধ্যকার খেলা দিয়ে শুরু হবে ফেডারেশন কাপের প্রাথমিক পর্ব।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাফুফের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, সহ-সভাপতি বাদল রায়, কাজী নাবিল আহমেদ, শওকত আলী খান জাহাঙ্গীরসহ গ্রামীণফোনের কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ২২৫০ ঘন্টা, অক্টোবর ০৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।