ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

দ্বিতীয় ওয়ানডের টিকিট দিয়ে পরের ম্যাচ দেখা যাবে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১০
দ্বিতীয় ওয়ানডের টিকিট দিয়ে পরের ম্যাচ দেখা যাবে

ঢাকা: দর্শকদের জন্য সুখবর দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পরিত্যক্ত হওয়া দ্বিতীয় ওয়ানডের টিকিট দিয়ে তৃতীয় ম্যাচের খেলা দেখা যাবে।

শুক্রবার এই সিদ্ধান্ত নিয়েছে বিসিবি।

খেলা হবে না জেনেও বৃষ্টি উপেক্ষা করে সকালে অনেক দর্শক মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এসেছেন। উদ্দেশ ছিলো দ্বিতীয় ওয়ানডের টিকিট দিয়ে পরের ম্যাচ দেখার নিশ্চয়তা পাওয়া। শেষে সুখবর নিয়ে ঘরে ফিরেছেন তারা।

১১ অক্টোবর তৃতীয় ওয়ানডের জন্য দর্শক গ্যালারিতে আসন সংখ্যা ৯ হাজারে উন্নিত করা হবে। দর্শকদের ভিড় বেশি থাকলে সেটাকে ১০ হাজার পর্যন্ত নিয়ে যাওয়া সম্ভব বলে জানিয়েছেন টিকিট এন্ড সিটিং কমিটির সদস্য সচিব কাজী আয়নুল ইসলাম তিয়াস।

প্রথম ওয়ানডেতে সাধারণ দর্শকদের জন্য আসন সীমিত রাখা হয়েছিলো ছয় হাজার পর্যন্ত। দ্বিতীয় ম্যাচে অতিরিক্ত তিন হাজার টিকিট ছাপানো হয়। বৃষ্টি থাকায় সেই টিকিটগুলো বাজারে ছাড়া হয়নি। এমনকি শুক্রবার সকাল থেকে কোন টিকিট বিক্রি করা হয়নি।  

এদিকে কাব হাউজ গ্যালারির জন্যও আসন বাড়ানো হয়েছে। সাড়ে চার হাজার বাড়িয়ে ছয় হাজার টিকিট বিক্রি হবে। তবে আন্তর্জাতিক এবং ভিআইপি গ্যালারির আসন আগেরটাই রাখা হয়েছে। আন্তর্জাতিক গ্যালারিতে ছয়শ এবং ভিআইপিতে এক হাজার পাঁচশ দর্শকের জন্য টিকিট বাজারে ছাড়া হবে।

গ্রামীণফোনকে সেভাবেই পরবর্তী ম্যাচের টিকিট বিক্রির নির্দেশনা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘন্টা, অক্টোবর ০৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।