ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

রানা নাভিদের নিষেধাজ্ঞা প্রত্যাহার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, অক্টোবর ৯, ২০১০
রানা নাভিদের নিষেধাজ্ঞা প্রত্যাহার

করাচি: “এটা আমার জন্য বড় প্রাপ্তি। কয়েকমাস ধরে আমার ক্যারিয়ারটাই ঝুলে গিয়েছিলো”- পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) শনিবার পেসার রানা নাভিদ উল হাসানের ওপর থেকে এক বছরের নিষেধাজ্ঞা প্রত্যাহার ও অর্থ দণ্ড কমিয়ে অর্ধেক করায় এভাবেই নিজের মুক্তির উচ্ছ্বাস প্রকাশ করলেন তিনি।

এ বছরের শুরুতে অস্ট্রেলিয়া সফরে পাকিস্তান দলের লজ্জাজনক হারের পর শৃঙ্খলাভঙ্গের অভিযোগে পিসিবি সাত পাক ক্রিকেটারকে নিষেধাজ্ঞাসহ অর্ধদণ্ড দেয়। এদের মধ্যে ছয়জনের নিষেধাজ্ঞা ও জরিমানা মুওকুফ করা হলেও বাকি ছিলেন কেবল রানা। অবশেষে রানাকেও নিষেধাজ্ঞার বেড়াজাল থেকে মুক্তি দিলো বোর্ড।

পিসিবির আইন উপদেষ্টা তাফাজ্জুল রিজভি বলেন,“রানার এক বছরের নিষেধাজ্ঞা তুলে নেওয়ার পাশাপাশি দুই মিলিয়ন রুপি জরিমানা কমিয়ে অর্ধেক করা হয়েছে। ”

রানার জাতীয় দলে ফেরার ব্যাপারেও ইঙ্গিত দিলেন রিজভি। বলেন,“রানা এখন মুক্ত। নির্বাচকরা তাকে জাতীয় দলের জন্য বিবেচনা করতে পারে। ”

নিজের সেরা ফর্ম নিয়ে জাতীয় দলে ফিরতে মরিয়া হয়ে আছেন ৩২ বছর বয়সী এই ডানহাতি পেসার। বলেন,“আমি ফিট আর ভালো বোলিংও করছি। আশা করি, আবারো দলে জায়গা পাবো। ”
 
বাংলাদেশ সময়: ১৮২২ ঘন্টা, অক্টোবর ০৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।