ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

শেখ জামালের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি আবাহনীর

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৬ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১০
শেখ জামালের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি আবাহনীর

ঢাকা: গ্রামীণফোন ফেডারেশন কাপের দ্বিতীয় পর্বের উদ্বোধনী দিনে সোমবার দিনের দুটি ম্যাচই ড্র হয়েছে। প্রথম খেলায় শেখ রাসেল গোলশূন্য ড্র করে রহমতগঞ্জের সঙ্গে।

অপর ম্যাচে লে. শেখ জামাল ধানমন্ডি কাবের সঙ্গে ড্র করেছে (১-১) পেশাদার লিগের হ্যাটট্রিক চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী লিমিটেড।

কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে ম্যাচের শুরুতেই জাতীয় দলের তারকা নির্ভর শেখ জামাল চেপে ধরেছিল আবাহনীকে। একের পর এক আক্রমন করে কোণঠাসা করে ফেলেছিল আকাশী নীল শিবিরকে। মাত্র ৩ মিনিটে বক্সের বাইরে থেকে এনামুলের ফ্রি কিক দক্ষতার সঙ্গে ফিস্ট করে আবাহনীকে বাঁচিয়ে দেন গোলরক্ষক জিয়াউর রহমান। ৮ মিনিট পরেই আরো একটি সংঘবদ্ধ আক্রমণ করেছিল শেখ এমিলি-এনামুলরা। তবে এবারো আকাশী-নীল শিবিরে ত্রাতার ভূমিকা পালন করেন জিয়া।

প্রথমার্ধে বেশ কয়েকটি সুযোগের সদ্ব্যবহার করতে না পারলেও দ্বিতীয়ার্ধে মাঠে নেমেই গোলের দেখা পেয়ে যায় পেশাদার লিগে নবাগত শেখ জামাল। ম্যাচের ৫৮ মিনিটে দলকে এই লিড এনে দেন এনামুল (১-০)। তবে ম্যাচ শেষ হওয়ার মাত্র ৩ মিনিট আগে পেনাল্টি থেকে গোল করে আবাহনীকে উৎসবে মাতিয়ে তুলেন দলের নাইজেরিয়ান ফরোয়ার্ড প্রাঙ্ক।   এরপর শেখ জামাল ম্যাচে এগিয়ে যাওয়ার লক্ষ্যে বেশ কয়েকবার আঘাতও হেনেছিল প্রতিপক্ষের দূর্গে। কিন্তু কোনো সফলতা পায়নি। ফলে ১-১ গোলের ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয় তাদের।

বাংলাদেশ সময়: ২২৪২ ঘন্টা, অক্টোবর ১৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।