ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

খেলা

কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদকের পদ হারালেন হাবিব

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৪
কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদকের পদ হারালেন হাবিব

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমানকে অপসারণ করেছে জাতীয় ক্রীড়া পরিষদ। হাবিবুর রহমান ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাবেক কমিশনার।

কাবাডি ফেডারেশনে গত কয়েক বছর ছিল পুলিশ কর্মকর্তাদের প্রাধান্য।

১ সেপ্টেম্বর জাতীয় ক্রীড়া পরিষদের সচিব আমিনুল ইসলাম এক অফিস আদেশে হাবিবুর রহমানের অপসারণ চিঠিতে স্বাক্ষর করেন। সেই চিঠিতে উল্লেখ রয়েছে, যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের নির্দেশনা মোতাবেক জাতীয় ক্রীড়া পরিষদের উপর অর্পিত ক্ষমতাবলে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদককে অপসারণ করা হলো।

শেখ হাসিনা সরকারের পতনের পর গঠিত অন্তর্বর্তীকালীন সরকার দায়িত্ব নেওয়ার কিছুদিন পর হাবিবুর রহমানকে কমিশনার পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। এরপর এ মাসের মাঝামাঝিতে হাবিবুর রহমানকে পুলিশের চাকরি থেকেই অব্যাহতি দেওয়া হয়।

পুলিশ কর্মকর্তা হলেও হাবিবুর রহমান শুধু কাবাডি ফেডারেশনেই ছিলেন না দেশের অন্যতম ক্রীড়া সংস্থা বাংলাদেশ অলিম্পিক এসোসিশেয়নেরও সদস্য। ঐ পদ থেকে তিনি এখনো পদত্যাগ করেননি বা অপসারিত হননি।

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।