ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

খেলা

দেশে ফিরলেন সালমান, আমের ও আসিফ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, নভেম্বর ৩০, -০০০১
দেশে ফিরলেন সালমান, আমের ও আসিফ

লাহোর: অবশেষে দেশে ফিরলেন পাকিস্তানের তিন ক্রিকেটার টেস্ট অধিনায়ক সালমান বাট, পেসার মোহাম্মদ আমের ও মোহাম্মদ আসিফ। স্পট ফিক্সিংয়ের  অভিযোগে পুলিশের জিজ্ঞাসাবাদ শেষে দেশে ফেরার অনুমতি পান তারা।

অভিযুক্ত পাক ক্রিকেটারদের পক্ষে কাজ করছে লন্ডনে তাদের আইন প্রতিষ্ঠান।

পাকিস্তানের তিন ক্রিকেটারকে স্কটল্যান্ড ইয়ার্ডের গোয়েন্দারা এবং লর্ডস মেট্রপলিটন পুলিশ জিজ্ঞাসাবাদ করে। প্রত্যেকেই আলাদা আলাদা তথ্য দেওয়ার পর বিনা অভিযোগে ছেড়ে দেওয়া হয়।

যুক্তরাজ্য ভিত্তিক ল ফার্ম অ্যাডলেশউ গুডার্ড এক বিবৃতিতে জানায়,“সালমান, আমের ও আসিফকে দেশের ফিরে যাওয়ার ব্যাপারে নোটিশ দিয়েছে মেট্রপলিটন পুলিশ। ”

দেশের ফেরৎ গেলেও ওই তিন ক্রিকেটারকে তদন্তে সহায়তায় লন্ডনে আসতে হতে পারে বলেও বিবৃতিতে বলা হয়েছে।

গত মাসের শেষদিকে লর্ডস টেস্টে স্পট ফিক্সিংয়ের সঙ্গে জরিয়ে পড়েন পাকিস্তানের ক্রিকেটাররা। বাজিকর মাজহার মাজিদের কাছ থেকে তথ্য নিয়ে নিউজ অব দ্য ওয়াল্ডের সাংবাদিক প্রতিবেদন প্রকাশ করেন। যদিও প্রতিবেদনে উল্লেখ করা হয় অন্তত সাতজন ক্রিকেটার স্পট ফিক্সিংয়ের সঙ্গে জড়িত। বৃটেনের ট্যাবলয়েড পত্রিকাটি চারজনের নাম প্রকাশ করে। তাদের মধ্য থেকে উইকেটকিপার কামরান আকমলকে বাদ দিয়ে বাকি তিনজনের ওপর সাময়িক নিষেধাজ্ঞা আরোপ করে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘন্টা, ১০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa