ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

রিয়াজকে জেরা করবে পুলিশ

স্পোর্টস ডেস্ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১০
রিয়াজকে জেরা করবে পুলিশ

করাচি: স্পট ফিক্সিংয়ের সঙ্গে জড়িত থাকার অভিযোগে পাকিস্তানের চতুর্থ ক্রিকেটার হিসেবে পেসার ওয়াহাব রিযাজকেও জিজ্ঞাসাবাদ করবে স্কটল্যান্ড ইয়ার্ড।

মঙ্গলবার পাকিস্তান দলের ম্যানেজার ইয়াওয়ার সাঈদ এ কথা জানান।

বুধবার স্কটল্যান্ড ইয়ার্ডের গোয়েন্দারা লন্ডনে রিয়াজকে জেরা করতে পারেন বলে জানিয়েছেন তিনি।

এ বিষয়ে পাকিস্তান ম্যানেজার বলেন,“আজ (মঙ্গলবার) রিয়াজকে জিজ্ঞাসাবাদ না কারার পেছনে কোন কারণ নেই। দুই পক্ষই প্রতিশ্রুতিবদ্ধ থাকায় জেরার তারিখ পিছিয়ে (বুধবার) নেওয়া হয়েছে। ”

রিয়াজকে গোয়েন্দাদের জিজ্ঞাসাবাদের বিষয় নিয়ে বোর্ডের ওপর চাপে আছে বলে খবর রটেছে। এমন অভিযোগ অস্বীকার করেছে  পিসিবি। বোর্ডের দাবি,“কারো ওপর চাপ তৈরি করা হচ্ছে না বরং চলমান তদন্তে সহযোগিতা করতেই আগ্রহী বোর্ড। ”

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)’র লিগ্যাল অ্যাডভাইজার তাফাজ্জুল রিজভি বলেন,“এটা ঠিক নয়। চলতি সিরিজে রিয়াজের খেলা নিয়ে কোন মহল থেকে চাপ নেই পিসিবির ওপর। ”

ইংল্যান্ড ও পাকিস্তানের মধ্যকার চতুর্থ টেস্টে স্পট ফিক্সিংয়ের অভিযোগে এর আগে স্কটল্যান্ড ইয়ার্ড জিজ্ঞাসাবাদ করেছে টেস্ট অধিনায়ক সালমান বাট, পেসার মোহাম্মদ আমের ও মোহাম্মদ আসিফকে।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘন্টা, সেপ্টেম্বর ১৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।