ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

সিলেটে করোনা পজিটিভ, ঢাকায় নেগেটিভ ৫ নারী ক্রিকেটার!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২১
সিলেটে করোনা পজিটিভ, ঢাকায় নেগেটিভ ৫ নারী ক্রিকেটার!

সিলেট: একদিনের ব্যবধানে করোনা নেগেটিভ এলো দক্ষিণ আফ্রিকা ইমার্জিং দলের পাঁচ নারী ক্রিকেটারের।
 
সোমবার (১২ এপ্রিল) সিলেটে করোনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়।

পরদিন মঙ্গলবার (১৩ এপ্রিল) ঢাকায় ফের করোনার নমুনা পরীক্ষায় তাদের ফলাফল নেগেটিভ আসে।
 
বিসিবির পরিচালক, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নারীদের ক্রিকেট বিভাগের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।  
 
তিনি বলেন, পরীক্ষায় পাঁচ নারী ক্রিকেটারের করোনা পজিটিভ আসা আমাদের জন্য উদ্বেগের ছিল। ঢাকার পরীক্ষায় নেগেটিভ আসায় স্বস্তি এসেছে। নমুনা সংগ্রহে গরমিল হওয়ায় ফলাফল ভিন্ন হতেই পারে। সিলেটের ফলাফল ঠিক ছিল না, ঢাকায় সঠিকভাবে নমুনা পরীক্ষায় সেটা প্রতীয়মান।
 
তিনি আরো বলেন, সিলেটে তারা সুরক্ষিত অবস্থায় ছিল। কেউ তাদের সংস্পর্শে যেতে পারেনি। এই বিশ্বাস থেকে পুনরায় ঢাকায় তাদের নমুনা পরীক্ষা করানো হয়েছে। তাতে প্রত্যেকেরই ফলাফল নেগেটিভ এসেছে। মঙ্গলবার তাদের ঢাকায় ফেরানো হয়। তাদের দেশে ফিরতে কোনো বাধা নেই।
 
সংশ্লিষ্টরা জানান, মঙ্গলবার শেষ ম্যাচটি খেলে বুধবার দেশের পথে রওয়ানা হওয়ার কথা ছিল। কিন্তু লকডাউন ঘোষণার কারণে দুই দেশের বোর্ডের সিদ্ধান্তে শেষ ম্যাচ বাতিল হয়। স্বাগতিক বাংলাদেশ ইমার্জিং দল চার ম্যাচের সবগুলোতে দাপটের সঙ্গে জয়ী হয়।
 
বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২১
এনইউ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।