ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

খেলা

কুড়িগ্রামে প্রথম বিভাগ ক্রিকেট লীগ শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
কুড়িগ্রামে প্রথম বিভাগ ক্রিকেট লীগ শুরু কুড়িগ্রামে প্রথম বিভাগ ক্রিকেট লীগ শুরু

কুড়িগ্রাম: কুড়িগ্রামে ১২টি দল নিয়ে প্রথম বিভাগ ক্রিকেট লীগের আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু হয়েছে। চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হবে আগামী ১৭ মার্চ।

রোববার (২৭ ফেব্রুয়ারি) কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম মাঠে উদ্বোধনী খেলায় রেনেসাঁ ক্রিকেট ক্লাব ১৪ রানে স্পন্দন ক্রিকেট ক্লাবকে পরাজিত করে বিজয়ী হয়েছে।

উদ্বোধনী খেলায় টসে জিতে রেনেসাঁ ক্রিকেট ক্লাব নির্ধারিত ৪০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২১০ রান সংগ্রহ করে। জবাবে স্পন্দন ক্রিকেট ক্লাব ৩৭ দশমিক ৪ বলে সবকটি উইকেট হারিয়ে ১৯৬ রানে গুটিয়ে যায়। খেলায় রেনেসাঁ ক্রিকেট ক্লাবের পক্ষে সর্বোচ্চ ৬২ রান ও প্রতিপক্ষ দলের ৩ উইকেট ছিনিয়ে নিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় রাসেল।

কুড়িগ্রাম জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে রোববার সকালে কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত প্রথম বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন করেন কুড়িগ্রাম জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ রেজাউল করিম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- কুড়িগ্রাম পৌর মেয়র ও লীগ কমিটির আহ্বায়ক মো. কাজিউল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু মো. সাঈদ হাসান লোবান, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু প্রমুখ।

প্রতিযোগিতায় ৪টি গ্রুপে ১২টি দল অংশ নিয়েছে। এ-গ্রুপে রেনেসাঁ ক্রিকেট ক্লাব, হরিকেশ ক্রিকেট ক্লাব ও স্পন্দন ক্রিকেট ক্লাব। বি-গ্রুপে ব্রাদার্স ইউনিয়ন ক্রিকেট ক্লাব, ডাকবাংলা ক্রিকেট ক্লাব ও বাজার একাদশ, সি-গ্রুপে সাগর একাদশ, দীপ্ত একাদশ ও কেএসসি এবং ডি-গ্রুপে সেঞ্চুরি ক্রিকেট ক্লাব, ইউসিসি ও স্বপন স্মৃতি ক্রিকেট ক্লাব। চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হবে আগামী ১৭ মার্চ।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
এফইএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।