ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

খেলা

কুড়িগ্রামে ৩ দিনব্যাপী শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, মার্চ ২, ২০২২
কুড়িগ্রামে ৩ দিনব্যাপী শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা কুড়িগ্রামে ৩ দিনব্যাপী শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা।

কুড়িগ্রাম: কুড়িগ্রামে ৫০তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় মনোজ্ঞ ডিসপ্লে, খেলাধুলা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০২ মার্চ) সকালে কুড়িগ্রাম সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে তিন দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।

প্রতিযোগিতায় কুড়িগ্রাম জেলার নয়টি উপজেলা থেকে বিজয়ী ক্রীড়াবিদরা জেলা পর্যায়ে অংশ নিয়েছে। বিজয়ীরা আগামী ৬ মার্চ থেকে রংপুরে বিভাগীয় পর্যায়ে অংশ নেবে। জেলার সাড়ে তিন শতাধিক প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এই প্রতিযোগিতায় অংশ নিয়েছিল।

কুড়িগ্রাম স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক জিলুফা সুলতানা’র সভাপতিত্বে আলোচনাসভায় বক্তব্য রাখেন- কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি মো. জাফর আলী, পৌর মেয়র কাজিউল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল ইসলাম টুকু, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, মার্চ ২, ২০২২
এফইএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।