ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

খেলা

দিনাজপুরে শুরু হচ্ছে শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২২ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
দিনাজপুরে শুরু হচ্ছে শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা

দিনাজপুর: ঐতিহাসিক দিনাজপুর গোর-এ শহীদ বড়ময়দানে সোমবার (১৪ মার্চ) থেকে শুরু হচ্ছে ৫ দিনব্যাপী ৫০তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা-২০২২। অনুষ্ঠিতব্য এ প্রতিযোগিতার উদ্বোধন করবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

৮টি ইভেন্টে দেশের ৯টি শিক্ষাবোর্ডের অধীনে ৮২৪ জন ছাত্র-ছাত্রী অংশ নেবে এই প্রতিযোগিতায়।  

রোববার (১৩ মার্চ) বিকেল সাড়ে ৩ টায় দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের কনফারেন্স কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানানো হয়।

এ সময় বক্তব্য রাখেন দিনাজপুর শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম। সংবাদ সম্মেলনে রাজশাহী শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর হাবিবুর রহমান, বাংলাদেশ জাতীয় স্কুল-মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির সম্পাদক আক্তারুজ্জামান ভূঞা, দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের সভাপতি মাসুদ আলম উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, সোমবার সকাল ৯টায় দিনাজপুর গোর-এ শহীদ বড় ময়দানে বাংলাদেশ জাতীয় স্কুল-মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে এবং দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের ব্যবস্থাপনায় এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব আবু বকর ছিদ্দীক, কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিব কামাল হোসেন, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের পরিচালক শাহেদুল খবির চৌধুরীসহ প্রতিটি শিক্ষাবোর্ডের চেয়ারম্যানরা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর নেহাল আহমেদ এবং স্বাগত বক্তব্য রাখবেন দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম।

বাংলাদেশ সময়: ০৮২২ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।