ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

খেলা

চোট কাটিয়ে গলফ কোর্সে ফিরেছেন টাইগার উডস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২২
চোট কাটিয়ে গলফ কোর্সে ফিরেছেন টাইগার উডস

দীর্ঘ ১৪ মাস পর গলফ কোর্সে ফিরছেন ‘গলফ-কিং’ টাইগার উডস। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে গাড়ি দুর্ঘটনার কারণে দীর্ঘদিন যাবত খেলায় ছিলেন না তিনি।

চলতি সপ্তাহে মাস্টার্সে খেলার জন্য যুক্তরাষ্ট্রের অগাস্টা ন্যাশনাল গলফ ক্লাবে ঘাম ঝরাচ্ছেন উডস।

গত ফেব্রুয়ারি মাসে লস অ্যাঞ্জেলসের পাহাড়ি রাস্তায় দুর্ঘটনার কবলে পড়ে টাইগারের গাড়ি। তার পায়ে একাধিক গুরুতর চোট ছিল। কোমরে পাঁচটা অস্ত্রোপচার হয়েছে। হাঁটুতেও একাধিক অস্ত্রোপচার হয়েছে তার। কিন্তু তিনি থেমে থাকেননি। নতুন করে অনুশীলন শুরু করে দিয়েছেন গলফ-মাস্টার। হার না মানা মনোভাব নিয়ে গলফ কোর্সে প্রত্যাবর্তন করেছেন তিনি।

গত ৩ এপ্রিল উডস নিজেই একটি টুইট করে জানিয়েছিলেন কোর্সে ফিরছেন তিনি। প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন তেমন একটা ইঙ্গিতও ছিল। এরপর বুধবার (৬ এপ্রিল) অনুশীলনে ফিরেছেন টাইগার। গলফ-মাস্টারের অনুশীলন দেখতে এদিন সমর্থকরা ভীড় জমিয়েছেন অগাস্টা ন্যাশনাল গলফ ক্লাবে।  

উডসের প্রত্যাবর্তনে অসম্ভব খুশি হয়েছেন ররি ম্যাকলরয়ের মতো প্রথম সারির গলফাররা। তিনি নিজেও একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘আমি প্রতিযোগিতায় অংশ নিতে ভালবাসি। ’

নিজের ক্যারিয়ারজুড়ে ৮২ বার পিজিএ ট্যুর জিতেছেন উডস। সর্ব কালের সেরা এই গলফার আবারও ভাঙতে চান নিজের রেকর্ড। ইনজুরিকে পেছনে ফেলে নিজেকে প্রমাণ করতে চান।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২২
আরইউ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।