ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তারার ফুল

সাফল্যের পথে ‘আমরা করবো জয়’

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৪
সাফল্যের পথে ‘আমরা করবো জয়’ দৃশ্য : ‘আমরা করবো জয়’

একদল কিশোর। তাদের বন্ধুত্ব গভীর।

তাদের মধ্যে একজন একদিন রেডিওতে গল্প বলে। সেই গল্প বাকিদের মধ্যে কৌতূহল সৃষ্টি করে। কারণ গল্পটি একটি ভৌতিক বাড়িকে ঘিরে। এক পর্যায়ে তারা সেই বাড়ির উদ্দেশ্যে যাত্রা শুরু করে। সেখানে ভয়ঙ্কর আর অদ্ভুত সব ঘটনার মুখোমুখি হয় তারা। এটি শিশুতোষ ভৌতিক ধাঁচের চলচ্চিত্র ‘আমরা করবো জয়’-এর গল্প।

গেলো কোরবানি ঈদে মুক্তিপ্রাপ্ত অন্যসব ছবির সঙ্গে পাল্লা দিয়ে চলছে আহসান সারোয়ার পরিচালিত ‘আমরা করবো জয়’। রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসের সহকারী ম্যানেজার ইসমাইল হোসেন জানান, ‘মুক্তির পর থেকে ছবিটি ভালো ব্যবসা করছে। বাচ্চাদের দেখার আগ্রহ আছে এমন ছবির। ছবিটি নিয়ে আমরা আশাবাদী। ’

অথচ এতে তেমন কোনো তারকা নেই বললেই চলে। ছবিটিতে অভিনয় করেছেন আহসান সাদাফ, অকিক অর্ণব, নিপা, আকিব হায়দার, সাজিদ, কনিকা, এহসানুল হক, ইফতি আহমেদ, আব্দুল হক প্রমুখ। ব্ল্যাক শাইন প্রোডাকশন প্রযোজিত ছবিটির দৈর্ঘ্য প্রায় দুই ঘণ্টা। এর চিত্রায়ন হয়েছে ব্ল্যাক ম্যাজিক সিনেমা ক্যামেরায়।

ছবিটিতে গান রয়েছে মোট পাঁচটি। এগুলোতে কণ্ঠ দিয়েছেন বাপ্পা মজুমদার, আহসান সাদাফ, কাঁকন ও শামিম আলম বুলেট। সুর ও সংগীতায়োজন করেছেন বাপ্পা মজুমদার ও শামীম আলম বুলেট।

পরিচালক আহসান সারোয়ার বাংলানিউজকে বলেন, ‘শিশুদের নিয়ে ছবি বাংলাদেশে খুব একটা হয়নি। আর এ ছবির দৃশ্যধারণ করতে গিয়ে নানা প্রতিবন্ধকতার শিকার হয়েছি। আমরা স্বল্প পরিসরে মুক্তি দিলেও দর্শকরা ছবিটি গ্রহণ করেছে, এজন্য আমরা বেশ আনন্দিত। ’

বাংলাদেশ সময় : ১৭১১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তারার ফুল এর সর্বশেষ