ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

তারার ফুল

শুটিং লোকেশন থেকে

সকাল থেকে নিপুণ, সন্ধ্যায় সঙ্গে ফেরদৌস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৫
সকাল থেকে নিপুণ, সন্ধ্যায় সঙ্গে ফেরদৌস আইটেম গানের শুটিংয়ে নিপুণ/ ছবি : নূর / বাংলানিউজটোয়েটিফোর.কম

বাইরে ফেরদৌস বসে ছিলেন। বলা হয়েছিলো, আইটেম গান।

ফেরদৌস-নিপুণ নাচবেন। ফেরদৌসকে ওভাবে বাইরে বসে গল্প করতে দেখে, গানের সাড়া-শব্দ না পেয়ে, তাকেই জিজ্ঞেস করা হলো, ‘আপনাদের শুটিং কখন?’

‘চলছে। এখন ব্রেক’- বলে, আরও কিছুক্ষণ ওভাবে বসে, মেকাপরুমের দিকে হাঁটা ধরলেন। ভেতরে তখন নিপুণও নেই। নঈম ইমতিয়াজ নেয়ামুল আছেন। যে ছবির জন্য এই আইটেম আয়োজন, সেটি বানাচ্ছেন তিনি। আছেন মাসুম বাবুল, নৃত্য পরিচালক। যেহেতু গানের দৃশ্যধারণ, তাই মনিটরের সামনের সিটটা তার।

তেজগাঁওয়ের কোকস্টুডিওয়ের ভেতর সেট বানানো হয়েছে। সেটটি গ্রাম্য-শহুরে আবহের অদ্ভুত মিশেল। একপাশে গাছপালা আছে তো, অন্যপাশ দিয়ে ডুপ্লেক্স বাসাবাড়ির মতো সিঁড়ি উঠে গেছে ওপরে। কুঁড়েঘর আছে, হারিকেন ঝুলছে; আবার সাজানো বিদেশি মদের বোতলও আছে। লাল ঝলমলে পোশাক পরে, হাত ভর্তি চুড়ি; নিপুণ ঢুকলেন যখন, সামনে বসে গেলো ব্যাকগ্রাউন্ড ডান্সাররা। তাদের স্যান্ডো গেঞ্জি, লুঙ্গি পরা, রোদচশমা চোখে। এখানে অবশ্য তারা পেছনে দাঁড়িয়ে নাচবেন না। সামনে বসে শরীর দোলাবেন। কখনও ঘুরে ঘুরে।

গানটা পুরনো। করি মানা কাম ছাড়ে না মদনে, প্রেম রসিয়া হবো কেমনে…। লালন ফকিরের গান। ছবির জন্য নতুন করে গাওয়া হয়েছে, সংগীতায়োজন করা হয়েছে। অভিজিৎ ভট্টাচার্য নতুন সংগীতায়োজনটি করেছেন। গেয়েছেন কুমার শানু, মৌমিতা চট্টোপাধ্যায়, সুজয় ভৌমিক ও রজশ্রী। ছবিটির নাম-ই তো বলা হলো না এখনও। ছেড়ে যাস না। যৌথ প্রযোজনার ছবি। বাংলাদেশের নেয়ামুল ছাড়াও, কলকাতার একজন পরিচালক রয়েছেন সঙ্গে- তপন চক্রবর্তী। সেটে তিনিও ছিলেন।

‘ছেড়ে যাস না’র যিনি নায়ক, ফেরদৌস, ঢুকলেন সন্ধ্যার একটু পর। এবার নিপুণের সঙ্গে তার নাচের রসায়নটা কেমন হয়, সেটা দেখার জন্য একঝাঁক চোখ প্রস্তুত। ফেরদৌসের সঙ্গে এবারই প্রথম আইটেম গানের দৃশ্যে দেখা গেলো নিপুণকে। সেখানে যারা ছিলেন, তারা তো দেখেছেনই। বাকিদের অপেক্ষা করতে হবে নভেম্বর পর্যন্ত। দেখতে হবে সিনেমা হলে গিয়ে। জানা গেলো, নভেম্বরের দিকে ‘ছেড়ে যাস না’ মুক্তি দেওয়ার ভাবনাচিন্তা করছেন তারা।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৫
কেবিএন/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তারার ফুল এর সর্বশেষ