ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

তারার ফুল

দিতির গাওয়া ১০ গানের ভিডিও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, মার্চ ২২, ২০১৬
দিতির গাওয়া ১০ গানের ভিডিও পারভীন সুলতানা দিতি/ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দিতি ছিলেন দর্শকদের কাছে রূপালি পর্দার তারকা। তার বড় পরিচয় ছিলো তিনি একজন অভিনেত্রী।

তবে ছোটবেলা থেকে তিনি সংগীতচর্চাই করেছিলেন বেশি। গান গাইতেন নিজের জন্মস্থান নারায়ণগঞ্জের সোনারগাঁর দত্তপাড়ায় নিয়মিত বিভিন্ন অনুষ্ঠানে।

অভিনয়ে জনপ্রিয়তা পেয়ে যাওয়ায় গানে মনোযোগী হননি দিতি। তবে নিজের অভিনীত নাটক ও ছবির জন্য হাতেগোনা গান গেয়েছেন। তাই অজস্র অনুরোধ ছিলো গান করুন। অবশেষে অনেক পরে এসে গানের অ্যালবাম বের করেছিলেন তিনি। কয়েক বছর আগে লেজার ভিশন থেকে বাজারে আসে তার একমাত্র একক অ্যালবাম ‘ফিরে যেন আসি’।

এ অ্যালবামের গানগুলোর মধ্যে শহীদুল্লাহ ফরায়জীর কথা ও পল্লব সান্যালের সুরে ‘মাগো তুমি বিনে দেখা হলো না’, ‘ভালোবাসায় মন পোড়ে’, ‘ভালোবেসে কলঙ্কের দাগ’, ‘রঙিলা মন’ ও ‘মুর্খ বালক’ এবং মিলন খানের কথা ও আজাদ মিন্টুর সুরে দিতি গেয়েছেন ‘ঝিলমিল করে লক্ষ তারা’, ‘যদি নাইবা হলো দেখা’, ‘তোমার নীল নীল কষ্ট’, ‘খুব বেশি আপন হবো’ ও তারার কোলে রাত্রির হাসি’।

‘ফিরে যেন আসি’ নামে অ্যালবাম করলেও দিতি আর ফিরবেন না! তবে তিনি দর্শক ও শ্রোতাদের কাছে বারবার ফিরে আসবেন ঠিকই। তার কাজই তাকে ফিরিয়ে আনবে। প্রয়াত এই অভিনেত্রীর স্মরণে এখানে দেওয়া হলো তার একক অ্যালবামের কয়েকটি গানের ভিডিও।

বাংলাদেশ সময়: ১০৪৪ ঘণ্টা, মার্চ ২১, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তারার ফুল এর সর্বশেষ

welcome-ad