ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

তারার ফুল

হৃতিক-কঙ্গনার প্রেম, বাগদান, বিয়ে, বিচ্ছেদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৬
হৃতিক-কঙ্গনার প্রেম, বাগদান, বিয়ে, বিচ্ছেদ

‘তোমায় সাজাবো যতনে কুসুম রতনে’- কঙ্গনার সঙ্গে গোপন সম্পর্কের জালটাকে এভাবেই বোধহয় বুনতে চেয়েছিলেন হৃতিক রোশন। তিনি হয়তো এটা জানতেন না গোপনীয়তারও একটা শর্ত থাকে।

সেই শর্ত একবার ভাঙলে তার পরিণাম যে কতোটা ভয়ঙ্কর হতে পারে তিনি তা অনুধাবন করতে পারেননি। আজ ভেঙেছে সেই গোপনীয়তার বেড়াজাল। ফলে বেরিয়ে আসছে একের পরে এক চাঞ্চল্যকর সত্য। যার সত্যতা যাচাই না করে বরং গোটা বলিউড মেতেছে এই নিয়ে জোর আলোচনায়। প্রত্যেকেরই চোখ কপালে তুলে প্রতিক্রিয়া ‘কঙ্গনা ও হৃতিকের মধ্যে এতো কিছু ছিলো! এতোদিন টেরই পাওয়া যায়নি। ’ কিন্তু কীভাবে কঙ্গনার প্রেমের চোরাবালিতে আটকালেন হৃতিক? চলুন দেখে নেওয়া যাক হৃতিক-কঙ্গনার প্রেম, বাগদান, বিয়ে ও বিচ্ছেদের না জানা সব গল্প।

২০০৯ সালে ‘কাইটস’-এর দৃশ্যধারণের সময় কঙ্গনার প্রেমে পড়েছিলে হৃতিক
কঙ্গনার এক ঘনিষ্ঠজনের দাবি, ‘২০০৯ সালে ‘কাইটস’-এর দৃশ্যধারণ থেকেই কঙ্গনার দিকে ঝোঁক বাড়ে হৃতিকের। তবে সে সময়েই ‘কাইটস’-এর সহশিল্পী ও মেক্সিকান অভিনেত্রী বারবারা মোরির সঙ্গেও প্রেমের সম্পর্কে জড়ান হৃতিক। এ কারণে প্রাক্তন স্ত্রী সুজানের হুঁশিয়ারির সামনেও পড়তে হয়েছিলো বলিউডের এই অভিনেতাকে। ‘কৃষ থ্রি’-এর দৃশ্যধারণে কঙ্গনার সঙ্গে আরও মজবুত হয় হৃতিকের সম্পর্ক। কিন্তু কঙ্গনা নিজেই না-কি এই সম্পর্কে খুব একটা আগ্রহী ছিলেন না।

প্রেমের প্রস্তাবে রাজি করানোর জন্য ছয় মাস কঙ্গনার পেছনে ঘুরেছেন হৃতিক
‘কৃষ থ্রি’-এর সঙ্গে জড়িত এক ব্যক্তির দাবি, ‘প্রায় ছয় মাস ‘কুইন’ খ্যাত এই তারকার পেছনে ঘুরেছিলেন হৃতিক। তারপরে হ্যাঁ বলেছিলেন কঙ্গনা। তবে ৪২ বছর বয়সী এই অভিনেতার শর্ত ছিলো সম্পর্কের কথা যাতে কাক পক্ষীও টের না পায়। এ ছাড়া আরও বলেছিলেন, সুজ‍ানকে ডিভোর্স দেওয়া তার পক্ষে সম্ভব নয়। হৃতিকের কথা মতোই কঙ্গনাও কখনও সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনও কথা বলেননি। তবে গোপনে হৃতিকের সঙ্গে ইমলে প্রচুর প্রেমের কথা বলেছিলেন তারা।

২০১৩ সালে প্যারিসে কঙ্গনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন হৃতিক
কঙ্গনা ও হৃতিকের আইনি লড়াইয়ে ধীরে ধীরে বেরিয়ে আসছে অজানা অনেক তথ্য। এসব তথ্যের সত্যতা না মিললেও, জোর খবর গোপনে কঙ্গনার সঙ্গে সম্পর্ক পেতেছিলেন হৃতিক। তারই মূল্য আজ চোকাতে হচ্ছে তাকে। বলিউডে কান পাতলে এখন শোনা যাচ্ছে, ২০১৩ সালে হৃতিকই ফোন করে কঙ্গনাকে তার বিবাহবিচ্ছেদের খবর দেন। এ খবরে না-কি অবাক হয়েছিলেন কঙ্গনা কারণ আগেই তিনি বলেছিলেন সুজানের সঙ্গে বিবাহবিচ্ছেদ করা সম্ভব নয়। ছবির দৃশ্যধারণের জন্য তখন সুইজারল্যান্ডে ছিলেন কঙ্গনা। হৃতিক ছিলেন আমেরিকায়। ফোনেই কঙ্গনাকে বিয়ের প্রস্তাব দেন হৃতিক এবং জানান বিবাহবিচ্ছেদের পরেই তিনি বিয়ে করতে চান তাকে। কঙ্গনাও এই বিয়েতে সম্মতি জানিয়েছিলেন। এখানেই গল্পের শেষ নয়, কঙ্গনাকে বিয়ের প্রস্তাব দেওয়ার পরে বাবা-মায়ের সঙ্গে সুইজারল্যান্ডে গিয়েছিলেন হৃতিক। সে সময় কঙ্গনা শ্যুটিং করছিলেন প্যারিসে। সুইজারল্যান্ড থেকে প্যারিসে গিয়েছিলেন হৃতিক। সঙ্গে নিয়ে গিয়েছিলেন হীরার আংটি। সেই আংটি দিয়েই নাকি কঙ্গনাকে ‘প্রোপোজ’ করেছিলেন।

২০১৪ সালে কঙ্গনাকে এড়িয়ে চলতেন শুরু করেন হৃতিক
কঙ্গন‍াকে বিয়ের কথা বলেও ২০১৪ সালের ফেব্রুয়ারি থেকে তাকে এড়িয়ে চলছিলেন হৃতিক। তবে এ বিষয় নিয়েও কঙ্গনা কোনোদিন হৃতিককে কোনো প্রশ্ন করেননি। এরপর ২০১৪’র ডিসেম্বর থেকে কঙ্গনার সঙ্গে সম্পূর্ণ যোগাযোগ বন্ধ করে দিয়েছিলেন হৃতিক।

‘কুইন’-এ অভিনয় করার পর নবাগত এ নায়কের প্রেমে পড়েন কঙ্গনা। সে সম্পর্কে বাঁধা দেন হৃতিক
‘কুইন’ ছবিতে অভিনয়ের জন্য জাতীয় পুরস্কার পেতেই ফের সম্পর্কের মোড়টা বদলাতে থাকে। সে সময়ে এক উঠতি তারকার সঙ্গে কঙ্গনার মন দেওয়া-নেওয়ার সম্পর্ক তৈরি হয়। তার সঙ্গে ডেটিংও করেছেন কঙ্গনা। এইসময় হৃতিক কয়েকবার কঙ্গনাকে ফোন করে ওই উঠতি তারকার সঙ্গে ঘোরাফেরা করতে বারণ করেছিলেন। এরপর করণ জোহরের এক পার্টিতে হৃতিকের সঙ্গে মুখোমুখি হয়েছিলেন কঙ্গনা। সেখানে তিনি হৃতিকের হাত ধরতে চেয়েছিলেন। ব্যস, এতে না-কি রেগে আগুন হয়ে যান হৃতিক। কারণ প্রথম শর্ত ছিলো প্রেমের সম্পর্ক গোপন রাখতেই হবে। কঙ্গনার সঙ্গে ওই তারকার সম্পর্ক নিয়ে অনেক কথাই বলেন। গোপন সম্পর্কের যেটুকু বাকি ছিল, এখানেই নাকি তার সমাপ্তি ঘটে। কঙ্গনাও প্রচণ্ড ক্ষিপ্ত হয়ে পড়েছিলেন। এর পরেও নাকি কঙ্গনা সমস্যা মিটিয়ে নেওয়ার জন্য হৃতিককে অনেক মেইল পাঠিয়েছিলেন। চাইছিলেন সম্পর্কটা যাতে টিকে থাকে। কিন্তু সে সুযোগ আর হলো কোথায়? এরই মাঝে হৃতিক মানহানির মামলা করেন কঙ্গনার বিরুদ্ধে। একই কাজ করেছেন কঙ্গনাও তিনিও মামলা করেছেন হৃতিকের বিরুদ্ধে। কঙ্গনার পাল্টা অভিযোগ গোপন ইমেল ফাঁস করার।

হৃতিকের বাবা রাকেশ রোশনকে হুমকি দিয়েছেন কঙ্গনা!
আইনি জটিলতা মিটিয়ে নিতে হৃতিককে অনেবার ফোন করেছিলেন বলিউডের এই অভিনেত্রী। কিন্তু তার ফোনে ধরেননি হুতিক। এপরপর বলিউডের এই সুপারস্টারের বাবা রাকেশ রোশনকে ফোন করেন ২৮ বছর বয়সী এই অভিনেত্রী। শোনা গেছে, রাকেশ রোশনকে হুমকি দিয়ে কঙ্গনা জানিয়েছেন, তার সঙ্গে যা হয়েছে তা প্রমাণিত হলে ঘোর বিপদে পড়তে পারে হৃতিক। তবে এসব বিষয় নিয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে না হৃতিকের।

বাবা রাকেশ রোশনের কথায় কঙ্গনাকে আইনি নোটিশ পাঠিয়েছিলেন হৃতিক
‘কৃষ থ্রি’র শুটিংয়ের সময়েই হৃতিক এবং কঙ্গনা রনৌতের মধ্যে সম্পর্ক জমে উঠেছিলো, সে কথা এখন আর গোপন নয়। এই অবস্থায় হৃতিক রোশন কঙ্গনাকে যে আইনি নোটিশ পাঠিয়েছেন, তার নেপথ্যে কে রয়েছেন, সেই প্রশ্ন উঠেছিলো। বলিউডের গুঞ্জন চুঁইয়ে যে উত্তর বেরিয়ে আসছে, তাতে অনেকেই অবাক। তার নাম রাকেশ রোশন (হৃতিকের বাবা)! জানা গিয়েছে, একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হৃতিক-কঙ্গনা প্রসঙ্গে প্রশ্ন করা হয়েছিলো তাকে। এতেই চটে যান তিনি। পরে তিনি হৃতিককে বলে দেন কঙ্গনার বিরুদ্ধে আইনি নোটিশ পদক্ষেপ নিতে। এরপর পুরো বিষয়টি নিজের হাতে নিয়ে নেন হৃতিক। একটি সাক্ষাৎকারে কঙ্গনা একজন ‘সিলি এক্স’ অর্থাৎ ‘নীরিহ প্রাক্তন প্রেমিক’-এর কথা বলেছিলেন। কে এই ‘সিলি এক্স’ তা জানতে আগ্রহ জন্মে যায় সকলের।   হৃতিক না-কি সে রাতেই কঙ্গনাকে ফোন করেছিলেন। কঙ্গনাকে বলেছিলেন তার অবস্থান স্পষ্ট করতে। নইলে আইনের পথে যাবেন তিনি। বাবা রাকেশের সঙ্গে আইনি পদক্ষেপের ব্যাপারে আলোচনা করেন।

হৃতিক-কঙ্গনাকে নিয়ে কার্টুন তৈরি করলো আমুল
হৃতিক রোশন এবং কঙ্গনা রনৌতের সম্পর্ক নিয়ে যে সব কথা রটছে, তার কতটা ঠিক, কতটা ভুল, সেটা সময়ই বলবে। আপাতত চলছে কাদা ছোড়াছুড়ির পালা। শুক্রবার সকালেই যেমন আইনজীবী রিজওয়ান সিদ্দিকির মাধ্যমে কঙ্গনা বলেছেন, ‘হৃতিক নিজের হাত ধুয়ে ফেলতে পারেন না। জনতার সমবেদনা পাওয়ার জন্য উনি সংবাদমাধ্যমে নানা কথা বলে বেড়াচ্ছেন। আইনের হাত থেকে এই সব বোকা বোকা কথা বলে রেহাই পাওয়া যাবে না। ’ কঙ্গনার আইনজীবীর দাবি, তার মক্কেল কখনওই হৃতিকের নাম প্রকাশ্যে বলেননি। হৃতিকই সর্বত্র কঙ্গনার নাম তুলে নানা কথা বলে বেড়াচ্ছেন। হৃতিক-কঙ্গনা পর্বে এটাই আপাতত সর্বশেষ মন্তব্য। তবে এরই মধ্যে ‘আম‍ুল’-এর তরফে রিলিজ করা হয়েছে তাদের সর্বশেষ খোঁচা একটি কার্টুন ছবি।

সংবাদ সম্মেলন করে সবাইকে সবকিছু জানাবেন কঙ্গনা
অন্যদিকে চাপ বাড়াচ্ছেন কঙ্গনা, হৃতিক রোশনের সঙ্গে তার সম্পর্ক নিয়ে মুখ খুলতে চলেছেন। বলিউডের এই গুঞ্জন সত্যি হলে, খুব শিগগিরই সাংবাদ সম্মেলন করে নিজের বক্তব্য পেশ করবেন কঙ্গনা। এ-ও শোনা যাচ্ছে যে, সেই সম্মেলনটি হবে বিস্ফোরক। এমন কিছু তাতে থাকবে, যা নাকি কেউ কল্পনা করতে পারেননি। কঙ্গনা নিজেও মঙ্গলবার (২২ মার্চ) রাতে এক সাক্ষাৎকারে জানান, ‘অভিনেতাদেরও কখনও ব্যক্তিগত জায়গাটা প্রয়োজন হয়। শক্ত হয়ে থাকার অর্থ এই নয় যে কারও উপর দিয়ে ঝড়ঝাপ্টা যাচ্ছে না। সময় হলে সব কথা বলবো। ’ এই সব তথ্যে হৃতিকের উপর চাপ বাড়তে পারে। কিন্তু টুইটার দেখে তা অবশ্য বোঝায় উপায় নেই। কেননা তিনি এখন ব্যস্ত তার দুই পুত্রকে নিয়ে। হৃতিক তার টুইটারে একটি স্থিরচিত্র প্রকাশ করেছেন। যেখানে দেখা যাচ্ছে, দুবাইয়ে দুই ছেলে রিহান ও হৃদানকে নিয়ে গো-কার্টিং করছেন তিনি।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৬
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তারার ফুল এর সর্বশেষ