ঢাকা, সোমবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বিআইটিএম’এ আউটসোর্সিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৬ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৪
বিআইটিএম’এ আউটসোর্সিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

আপশোর আউটসোর্সিং বিষয়ক কর্মশালার আয়োজন করে বেসিস ইনস্টিটিউট অব টেকনোলজি অ্যান্ড ম্যানেজমেন্ট (বিআইটিএম) । অনলাইন নিবন্ধনের মাধ্যমে নির্বাচিত ৩২ জন সরকারি চাকুরিজীবি, ব্যাংক কর্মকর্তা, শিক্ষার্থী, গৃহিনীসহ বিভিন্ন পেশার মানুষ দুই দিনব্যাপী এই কর্মশালায় অংশগ্রহণ করেন।



কর্মশালায় প্রশিক্ষক হিসেবে ছিলেন বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ডের বিচারক আল-আমীন চৌধুরী ও সোশ্যাল মিডিয়া বিশেষজ্ঞ মশিউর মন্টি।

কর্মশালায় ফ্রিল্যান্স-আউটসোর্সিং কি, মার্কেটপ্লেস কি, দক্ষতা অনুযায়ী কাজ বেছে নেওয়া, কিভাবে কাজ করতে হয়, পেমেন্ট মেথড সহ বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। কর্মশালা শেষে অংশগ্রহণকারীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ করেন বেসিসের নির্বাহী পরিচালক সামি আহমেদ।

উল্লেখ্য, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর অঙ্গ প্রতিষ্ঠান বিআইটিএম  প্রতিমাসেই আউটসোর্সিং বিষয়ক কর্মশালা ও সেমিনারের আয়োজন করে থাকে।

বাংলাদেশ সময়: ০০৩৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad