ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

অনলাইন পেশাজীবীদের নিয়ে সম্মেলন শুক্রবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৪
অনলাইন পেশাজীবীদের নিয়ে সম্মেলন শুক্রবার ছবি: প্রতীকী

ঢাকা: সামাজিক যোগাযোগ মাধ্যমভিত্তিক গ্রুপ বাংলাদেশ ইন্টারনেট প্রফেশনালস কমিউনিটি (বিআইপিসি) দেশে প্রথমবারের মতো তরুণ অনলাইন পেশাজীবীদের নিয়ে সম্মেলন করতে যাচ্ছে।

আগামী ১৪ নভেম্বর শুক্রবার রাজধানীর গুলিস্তান পার্কের মহানগর নাট্যমঞ্চে এই সম্মেলন হবে।

দিনব্যাপী সম্মেলনে অনলাইন পেশাজীবীদের পাশাপাশি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ, বেসিস, ইল্যান্স-ওডেস্ক-এর উচ্চপদস্থ কর্মকর্তাসহ তথ্যপ্রযুক্তি খাতের সফল ব্যক্তিত্বরা তাদের অভিজ্ঞতা বিনিময় করবেন।

বিআইপিসি’র সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, দেশে অনলাইনে কর্মরত প্রায় এক হাজার তরুণ পেশাজীবী এই সম্মেলনে অংশগ্রহণ করবেন। এতে নেটওয়ার্কিং, লার্নিং, ফান অ্যান্ড এন্টারটেইনমেন্ট, এক্সপেরিয়েন্স শেয়ারিং, র‌্যাফেল ড্র এবং গিফট, লেট ওইমেন ইনস্পায়ারের মতো নানা আয়োজন থাকছে।

ওইদিন সকাল সাড়ে ৯টায় সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। আরও উপস্থিত থাকবেন বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের (বিসিসি) নির্বাহী পরিচালক এসএম আশরাফুল ইসলাম, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মুহম্মদ জাফর ইকবাল, ড্যাফোডিল গ্রুপের চেয়ারম্যান সবুর খান, বেসিস সভাপতি শামীম আহসান, তথ্যপ্রযুক্তিবিদ মোস্তাফা জব্বার, বিসিএস সভাপতি মাহফুজুল আরিফ প্রমুখ।

বাংলাদেশ সময় : ১২৫১ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।