ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

গ্রাহক যেন নিজেকে প্রতারিত না ভাবেন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৫
গ্রাহক যেন নিজেকে প্রতারিত না ভাবেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী তারানা হালিম

ঢাকা: ‘মোবাইল ফোন সেবার সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে একসঙ্গে কাজ করতে হবে, যাতে একজন গ্রাহকও নিজেকে প্রতারিত না ভাবেন’- বলছিলেন, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী তারানা হালিম।

সোমবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় মন্ত্রণালয় সভাকক্ষে এক বৈঠক শেষে তিনি একথা বলেন।

বিভিন্ন মোবাইল ফোন অপারেটর প্রতিনিধি ও বিটিআরসি প্রতিনিধিদের সঙ্গে আলোচনার উদ্দেশ্যে বৈঠকটির আয়োজন করা হয়। বৈঠক শেষে সিদ্ধান্তগুলো জানান তিনি।

তারানা হালিম বলেন, কলড্রপ সংশ্লিষ্ট বিষয়ে সভা ও তাদের উদ্যোগগুলো জান‍বো ডিসেম্বরের মধ্যে। তারা গ্রাহককে কলমিনিট ফেরত দেবেন, না কী করবেন, সেসব জানাবেন। প্যাকেজের অফারে গ্রাহক সাড়া না দিলে অটোরিনিউ হবে না কোনো প্যাকেজ।

তিনি বলেন, টিউনে শিল্পীসম্মানির ব্যাপারে সংস্কৃতি মন্ত্রণালয়ের সঙ্গে কথা বলবো। গ্রাহক সন্তুষ্টি অর্জনে সব করতে হবে, বিরুদ্ধ কিছু না নিয়ে সবাইকে কাজ করতে হবে। গ্রাহকের যেন কখনো মনে না হয় তারা প্রতারিত হচ্ছেন। মূল্য সংযোজন করের বিষয়ে আলোচনা হবে।

সাবস্ক্রাইবার ও রিটেইলার, ডিস্ট্রিবিউটারদের বিষয়েও তথ্য চান তিনি। এছাড়া ডাটা প্রদানে অপারেটরদের তাগিদ দেন, যাতে ১৬ ডিসেম্বর বায়োমেট্রিক্স চালু করা যায়।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৫
এমআইএইচ/এসকেএস/এএ

** গ্রাহকের অভিযোগ আমলে নিতে হবে মোবাইল অপারেটরদের

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।