ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

জুনে পাকিস্তানের বাজারে নকিয়ার সবগুলো হ্যান্ডসেট

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৬ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৭
জুনে পাকিস্তানের বাজারে নকিয়ার সবগুলো হ্যান্ডসেট নকিয়ার মধ্য প্রাচ্য এবং উত্তর আফ্রিকা অঞ্চলের ভিপি পার ইকম্যান এর সাথে সাক্ষাত অ্যাডভান্স টেলিকম প্রতিনিধিদের

আসছে জুনের শেষ ভাগে পাকিস্তানের বাজারে নকিয়া ব্র্যান্ডের বর্তমানের সবগুলো হ্যান্ডসেট ছাড়া হচ্ছে। মোবাইল ফোনের বাজারে নতুন প্রত্যয়ে প্রবেশ করা নকিয়ার অপেক্ষায় ছিল এতোদিন সে দেশের প্রযুক্তি-সম্প্রদায়। কয়েক মাস অপেক্ষায় থাকার পর অবশেষে নকিয়ার থেকে এমন আশার কথা শুনলো তারা।

মোবাইল ফোন সম্পর্কে যাদের ধারণা আছে তাদের প্রায় সবারই নকিয়া ব্র্যান্ডের ফোনগুলো সত্যিই মানুষ কতোটা ভালবাসে তা জানা। জনপ্রিয় এই ব্র্যান্ডের প্রত্যাবর্তনে বিশ্বের প্রায় সব বাজারই চেয়ে আছে।

এছাড়া ব্র্যান্ডটি এখন চরম প্রত্যাশার হয়ে উঠেছে। যার ফলে নিজেদের হারানো জৌলুস আবার ফিরে পেতে যাচ্ছে নকিয়া।

এখনকার প্রতিবেদনগুলোতে জানানো হয়, নকিয়ার মধ্য প্রাচ্য এবং উত্তর আফ্রিকা অঞ্চলের ভিপি পার ইকম্যান ঘোষণা দিয়েছেন আগামী তিন মাসের মধ্যে পাকিস্তানের বাজারে অবমুক্ত করা হবে নকিয়ার এ সময়ের সবগুলো হ্যান্ডসেট।

মি. পার ইকমান পাকিস্তান পরিদর্শনে সেখানকার অ্যাডভান্স টেলিকমের সিইও’র রিজওয়ান মজিদের সাথে সাক্ষাত করেন। অ্যাডভান্স টেলিকম হলো পাকিস্তানে নকিয়ার অফিসিয়াল পার্টনার।

বৈঠকে তারা অ্যান্ড্রয়েড ডিভাইস নকিয়া ৬, নকিয়া ৫, নকিয়া ৩ এবং সেই বিখ্যাত নকিয়া ৩৩১০ এর ছবি সম্বলিত বিশেষ কেক কাটেন।

উল্লেখ্য, ফিনল্যান্ডেরই প্রতিষ্ঠান এইচএমডি গ্লোবাল যারা গত বছর নকিয়া ব্র্যান্ডের দায়িত্ব বুঝে নেয়। এরপর থেকে নকিয়া ব্র্যান্ডটি ব্যবহার করছে প্রতিষ্ঠানটি।
বাংলাদেশ সময়: ১০৫৬ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৭

টিএস/এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।