ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

খুলনায় ‘চলো’ কাস্টমার সার্ভিস সেন্টারের উদ্বোধন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৭
খুলনায় ‘চলো’ কাস্টমার সার্ভিস সেন্টারের উদ্বোধন ফিতা কেটে ‘চলো’ কাস্টমার সার্ভিস সেন্টারের উদ্বোধন

খুলনা: খুলনায় অ্যাপস্‌ভিত্তিক কার সেবা ‘চলো’ কাস্টমার সার্ভিস সেন্টারের কার্যক্রম শুরু হয়েছে। খুলনায় ইন্টারনেটভিত্তিক এ ধরনের সেবা এটিই প্রথম।

বৃহস্পতিবার (৩০ মার্চ) রাত ৮টায় মডার্ন ফার্নিচারের মোড়ে সেবাকেন্দ্রটির উদ্বোধন করেন খুলনা-২ আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফয়েজুল ইসলাম টিটো, খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক মফিদুল ইসলাম টুটুল ও চলো টেকনোলজিস্‌ লিমিটেডের প্রধান নির্বাহী দেওয়ান শুভ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চলো’র ফ্র্যাঞ্চাইজিভিত্তিক সার্ভিস সেন্টারের খুলনার ফ্র্যাঞ্চাইজি মোল্লা ট্রাভেলস্‌ ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক মোল্লা সিরাজুল ইসলাম নয়ন।

অনুষ্ঠানে জানানো হয়, চলো মূলত অনডিমান্ড কার সার্ভিস বা প্রয়োজন অনুসারে গাড়ি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। এর পাশাপাশি তারা গ্রাহকদের সুবিধার কথা বিবেচনায় রেখেই কাস্টমার সার্ভিস সেন্টার চালু করছে। এ কাস্টমার সার্ভিস সেন্টার চলো সুপারশপ হিসেবে পরিচিত। এটি মূলত সেবাভিত্তিক সুপারশপ, যেখান থেকে সব ধরনের সেবা পাওয়া যাবে।

ইতোমধ্যে বেশ জনপ্রিয়তা পাওয়া চলো’র অনডিমান্ড কার সার্ভিসটির পাশাপাশি গ্রাহকরা এখান থেকে প্লেনের টিকিট করা থেকে শুরু করে কারেন্ট, গ্যাস, পানি বিল পরিশোধ ইত্যাদি সব সুবিধাও পাবেন । এ বছরের মধ্যে ১০০ কাস্টমার সার্ভিস সেন্টার চালুর পরিকল্পনা রয়েছে চলো’র।

পর্যায়ক্রমে প্রতিটি থানায় এ ধরনের একটি করে সেবাকেন্দ্র চালু করবে প্রতিষ্ঠানটি।

চলো কাস্টমার সার্ভিস সেন্টার সম্পর্কে প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী দেওয়ান শুভ বলেন, ‘আমরা প্রাথমিকভাবে পাঁচটি চলো সুপারশপ চালু করতে যাচ্ছি। ধীরে ধীরে এর সংখ্যার পাশাপাশি সেবার পরিসরও বাড়ানো হবে। মানুষ একটি দোকানে প্রবেশ করেই যেন সব সেবা নিতে পারেন, সে লক্ষ্যেই আমাদের এ প্রচেষ্টা। আশা করি, আমাদের এ উদ্যোগের মাধ্যমে গ্রাহকরা উপকৃত হবেন।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৭
এমআরএম/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।