ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

রাজবাড়ীতে দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৮ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৭
রাজবাড়ীতে দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা রাজবাড়ীতে দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা-ছবি: বাংলানিউজ

রাজবাড়ী: ৩৮তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে রাজবাড়ী সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুরে সদর উপজেলা প্রশাসন এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর ঢাকার আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মেলার উদ্বোধন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী।

এসময় উপস্থিত ছিলেন-জেলা প্রশাসক জিনাত আরা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এম এ খালেক, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দা নুরমহল আশরাফী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পারমিস সুলতানা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর আক্তার বিউটি ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাসরিন আক্তার প্রমুখ।

উদ্বোধন শেষে মেলায় অংশ নেওয়া স্টলগুলো পরিদর্শন করেন অতিথিরা।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পারমিস সুলতানা বাংলানিউজকে জানান, প্রথমবারের মতো সদর উপজেলা প্রশাসনের আয়োজনে রাজবাড়ীতে এ বিজ্ঞান মেলার আয়োজন করা হয়েছে। এতে ২৬টি স্টলে ৬টি কলেজ ও ১৪টি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা ৫১টি প্রজেক্ট নিয়ে অংশ নেয়।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।