ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

স্মার্টফোনের দাম কমালো অপো

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, আগস্ট ৮, ২০২১
স্মার্টফোনের দাম কমালো অপো ...

ঢাকা: স্টাইলিশ স্মার্টফোন এফ১৯ প্রোর দাম কমালো অপো। সবার সাধ্যের মধ্যে হ্যান্ডসেটের মূল্য রাখতে এফ১৯ প্রো দুই হাজার টাকা কমে এখন ২৬ হাজার ৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে।

রেনো গ্লো ইফেক্ট, ভুক ফ্ল্যাশ চার্জ, গেম ফোকাস মোড, ডুয়াল-ভিউ ভিডিও ও এআই কালার পোর্ট্রটে ভিডিও ফিচারসমৃদ্ধ মিড রেঞ্জেরের ফোন অপো এফ১৯ প্রো। অপোর অন্যান্য ফোনের মতো এর রয়েছে শক্তিশালী ক্যামেরা সেগমেন্ট। আছে পুরো কোয়াড ক্যামেরা সেট-আপ। ফোনটির এআই কালার পোর্ট্রটে ভিডিও মোডের সঙ্গে রয়েছে ডুয়েল ভিউ ভিডিও ফিচার। এর কালার পোর্ট্রেইট ভিডিও মূলত মনোক্রমে ব্যাকগ্রাউন্ড প্রদর্শনের সময় ন্যাচারাল কালারে সাবজেক্ট ম্যাটার ঠিক রাখে। আর এর ডুয়াল ভিউ ভিডিও এর সবচেয়ে আকর্ষণীয় দিক হচ্ছে, এটি দিয়ে একসঙ্গে উভয় পাশের ভিডিও করা যায়। কারণ এর ফ্রন্ট ফেসিং ও রিয়্যার ক্যামেরা একসঙ্গে কাজ করে। এর ক্যামেরাগুলোর মধ্যে চারটি রিয়ার ও একটি ফ্রন্ট ক্যামেরা। ৩২ মেগাপিক্সেলের পাঞ্চ হোল সেলফি-শুটার দিয়ে দারুণ সব সেলফি তোলা যাবে।

৬.৪৩ ইঞ্চি ডিজাইনের আল্ট্রা স্লিম ফোনটির ওজন মাত্র ১৭২ গ্রাম এবং পুরত্ব ৭.৮ মিলিমিটার। সুপার এমোলেড পাঞ্চ হোল ডিসপ্লে ফোনটির স্ক্রিন টু বডি রেশিও ৯০.৮ শতাংশ। তাই নিজের মতো করে এইচডি কোয়ালিটির ভিডিও কনটেন্ট উপভোগ করা যাবে।

মিডিয়া টেক হেলিও পি-৯৫ প্রসেসরের ফোনটিতে রয়েছে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি রম। হার্ডওয়্যার ও সফটওয়্যার মিলে শক্তিশালী পারফরমেন্সের কারণে ব্যবহারকারী নির্বিঘ্নে যেকোনো গেম খেলতে পারবেন। ৪ হাজার ৩১০ এমএইচ ব্যাটারির ফোনটিতে রয়েছে ৩০ ওয়াট দ্রুত চার্জিং ভুক ফ্ল্যাশ চার্জার। যা দিয়ে মাত্র ৫ মিনিট চার্জে কথা বলা যাবে ৩.২ ঘণ্টা। ক্রিস্টাল সিলভার কালারের সীমিত সংস্করণ ছাড়া ফোনটির আরো দুটি ভ্যারিয়েন্ট সারাদেশে অপোর সব আউটলেটে পাওয়া যাচ্ছে।

সারাদেশে ‘কঠোর লকডাউন’ ও অপোর ফ্রি হোম ডেলিভারি সেবার মধ্যেই এই অফার চলমান রয়েছে। এছাড়াও লকডাউন শেষ হলে দেশের সকল অপো স্টোর থেকেও যে কেউ কিনতে পারবেন ফোনটি।  

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa